শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএসএফের গুলিতে স্কুলছাত্র নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ২৪৮ বার পড়া হয়েছে
সীমান্তে বিএসএফের গুলিতে স্কুলছাত্র নিহত। ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় কাঁঠালডাঙ্গী গ্রামের নবম শ্রেণীর ছাত্র হোসেন আলী (১৫) ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত হয়েছে। সে ওই গ্রামের মোস্তফার ছেলে।

গেদুরা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড সদস্য মঞ্জুরুল ইসলাম জানান, হোসেন আলী শুক্রবার বিকাল পর্যন্ত বাড়িতে ছিল। সন্ধ্যার পর দলবদ্ধ হয়ে সে তার বাড়ি থেকে দক্ষিণে ডাবরি সীমান্ত এলাকায় যায়। ওই সময় তাদের লক্ষ্য করে রাবার বুলেট ছুড়ে ডাবরির সীমান্তের বিপরীতে ভারতের নারগাঁও বিএসএফ চৌকির টহল দল। বুলেটে হোসেন আলী গুরুতর আহত হয়। অন্যরা দৈব্যক্রমে বেঁচে যায়। হোসেনকে তার সঙ্গীরা বাড়িতে আনে।

সীমান্তে বিএসএফের গুলিতে স্কুলছাত্র নিহত। ফাইল ছবি

পরে চিকিৎসার উদ্দেশ্যে ঠাকুরগাঁও শহরে আনার পথে রাত আনুমানিক ১১টায় হোসেন আলী ঠাকুরগাঁও রোড এলাকায় প্রাণ হারায়। তার পেটে বুলেটের ক্ষত রয়েছে বলে রানীশংকৈল উপজেলার ধর্মগড় ইউপির সাবেক ওয়ার্ড সদস্য শরিফ জানান।

তিনি বলেন, হোসেন আলী তার ফুফার বাড়ি ভরনিয়া গ্রামে থেকে লেখাপড়া করে। সে ওই এলাকার মধ্য ভরনিয়া মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র। শনিবার সকালে তার মরদেহ ফুফার বাড়ি থেকে তার গ্রামের বাড়ি নেয়া হয়।

হরিপুর থানার ওসি রুহুল কুদ্দুস এ ঘটনা নিশ্চিত করে বলেন, ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর হোসেন আলীর দাফন সম্পন্ন হবে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com