শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ভোরে রিজভীর ঝটিকা মিছিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ৬৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঝটিকা মিছিল করেছে বিএনপি।

আজ শনিবার সকাল সোয়া ৬টার দিকে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়।

ঝটিকা মিছিলে উপস্থিত ছিলেন বিএনপির সহদপ্তর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের এম জি রাসেল, আবুল কালাম, রফিক, মৎস্যজীবী দলের আরিফুর রহমান তুষার, ছাত্রদলের জিসান, জাহিদ, আল-আমীন, আব্বাস, যুবদল নেতা আমিনুল ইসলাম সবুজ, ফয়েজ, গণিসহ ২০-২৫ জন।

দলীয় কার্যালয় থেকে বের হয়ে ঝটিকা মিছিলে নেতৃত্ব দেন রুহুল কবির রিজভী। মিছিল শেষে তিনি আবার কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকে পড়েন। গত ৩০ জানুয়ারি থেকে গ্রেপ্তার এড়াতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন রিজভী।

ঝটিকা মিছিলের সময় নয়াপল্টন ও আশপাশের এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য উপস্থিত ছিলেন না।

এর আগে গত ১০ মার্চও নয়াপল্টনে ঝটিকা মিছিল করেন রিজভী। কার্যালয় থেকে বেরিয়ে এসে মিছিলে অংশ নেন তিনি। ভোর সাড়ে ৬টার দিকে হওয়া ওই মিছিলে তাঁর সঙ্গে ১৪-১৫ জন নেতা-কর্মী ছিলেন। ওইদিনও মিছিল শেষে আবার কার্যালয়ে ঢুকে পড়েন নেতাকর্মীরা।

বাংলা৭১নিউজ/এসইবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com