মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২৬ বার পড়া হয়েছে

বরগুনার বামনা উপজেলায় দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় অভিযুক্ত স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে বামনা থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা। এ মামলায় ওই শিক্ষার্থীর প্রতিবেশী আল আমীন (৩০) ও তার স্ত্রী তাজেনুর বেগমকে (২৩) বৃহস্পতিবার রাতেই গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদেরকে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাড়িতে মোবাইল ফোন নেই। তাই, প্রয়োজনে প্রতিবেশী আল আমীনের ফোন থেকে কথা বলতেন তিনি। এ সুযোগে আল আমীন প্রায়ই তাকে কুপ্রস্তাব দিতেন। গত ২৮ জুলাই দুপুর ৩টার দিকে আল আমীনের স্ত্রী তাজেনুর বেগম ওই শিক্ষার্থীকে কাঁথা সেলাই করার জন্য ডেকে নিজেদের ঘরে আনেন। ঘরের পাটাতনে আগে থেকেই অবস্থান করছিলেন আল আমীন।

আল আমীনকে দেখে ওই শিক্ষার্থী নিচে নামতে গেলে তাজেনুর তাকে বাধা দেন এবং টেনে-হিঁচড়ে পাটাতনে ফেলে দেন। পরে আল আমীন তাকে ধর্ষণ করেন। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ ও ছবি তুলে রাখেন তাজেনুর। ওই ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করা হয় ওই শিক্ষার্থীকে। কুপ্রস্তাবে পুনরায় রাজি না হলে ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন তারা।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বিষয়টি জানতে পেরে বামনা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্ত স্বামী-স্ত্রীকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে। রাতেই তাদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা নিয়ে শুক্রবার সকালে জেল হাজতে পাঠানো হয়।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বলেন, অনেক দিন ধরেই দেখছি, আমার মেয়ে মনমরা। কিন্তু, কিছু বুঝিনি। আল আমীন ও তার স্ত্রী আমার সম্মান ধুলায় মিশিয়ে দিয়েছে। জানি না, এর পর মেয়েটার অবস্থা কেমন হয়। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বামনা থানার ওসি মো. মাইনুল ইসলাম বলেছেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা অভিযুক্ত আল আমীন ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছি। তাদের মোবাইল ফোনে ধারণ করা ধর্ষণের ভিডিও পেয়েছি। পরে মামলা নিয়ে অভিযুক্তদের বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com