শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত

সাতক্ষীরায় ডাকাত-পুলিশ গোলাগুলি, আহত ৫

সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়েছে। এ সময় পুলিশের চার সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (৬ মার্চ) ভোরে সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোয়ার্টার মোড় এলাকায় গোলাগুলি ঘটে। ঘটনার পর ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, রাতে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা বাসে ডাকাতির লক্ষ্যে প্রস্তুতি নেওয়া হচ্ছিল। এমন খবরে আমরা সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোয়ার্টার মোড়েদাঁড়িয়ে থাকা দুটিপ্রাইভেটকারকে চ্যালেঞ্জ করি। এ সময় প্রাইভেটকার থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। জবাবে পুলিশও পাল্টা গুলে ছোড়ে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, এ সময় ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করা হয়। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। অভিযানের সময় আমিসহ কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার ও কনস্টেবল রাজীব মীর আহত হয়েছি।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com