রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

বাড়ির ভাড়া নিয়ে বিরোধ, দরজা ভেঙে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৮ বার পড়া হয়েছে

বাড়ি ভাড়া নিয়ে দ্বন্দ্বে নুরুল কবির (৫৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এসময় গুরুতর আহত হয়েছেন নিহতের ছেলে নুরুল আবছার।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দিনগত রাতে কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহত নুরুল কবির (৫৫) মাতারবাড়ির বাংলাবাজার এলাকার মৃত জেবর মুল্লুকের ছেলে। আহত নুরুল আবছারকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাতারবাড়ি ইউনিয়নের পরিষদ মেম্বার মোহাম্মদ সরওয়ার বলেন, মাতারবাড়ি বাংলা বাজার এলাকায় পাবলিক স্কুলের পাশে একটি পুকুর পাড়ের জমি নিয়ে স্থানীয় দুইটি গ্রুপের মধ্যে দীর্ঘ দিন থেকে বিরোধ চলেছিল। এই বিরোধ প্রায় ৪০ বছরের পুরনো। পুকুরের পাড়ে রয়েছে দুইটি বাড়ি। বাড়িগুলো ভাড়া দেওয়া হয়।

সম্প্রতি এই বাড়ির ভাড়া গ্রহণ নিয়ে দুইপক্ষ চরম বিরোধে জড়িয়ে পড়ে। এ বিরোধের জেরে শুক্রবার রাতের প্রথমার্ধে আয়ুব আলী নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের নুরুল কবিরসহ অন্যরা। এদিকে আহত আয়ুবের বিষয়ে পুলিশ ও জনপ্রতিনিধির কাছে কোনো তথ্য না দিয়ে অনেকটা গোপনে রাতের আধারে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও বলেন, আয়ুব আলীকে হাসপাতালে নেওয়ার পরই তার স্বজনরা দলবল নিয়ে এসে হামলার অভিযোগে প্রতিপক্ষের নুরুল কবিরের বাড়ি ভাঙচুর করতে থাকে। এক পর্যায়ে হামলাকারীরা বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে এবং বাড়ির লোকজন খুঁজতে থাকে। এসময় বাড়ির ভেতরের সব দরজা বন্ধ করে নিজেদের রক্ষা করতে চেষ্টা চালায় বাড়ির লোকজন।

প্রথম দরজার পর ভেতরের আরও একটি দরজা ভেঙ্গে বাড়ির তৃতীয় কক্ষে নুরুল কবিরকে পেয়ে নির্মমভাবে কুপিয়ে খুন করে হামলাকারীরা। পিতাকে বাঁচাতে এসে ছেলে আবছারও নির্মমতার শিকার হন। হামলাকারীরা বাড়ি ভাঙচুর করে, মালামাল লুট করে নিরাপদে এলাকা ত্যাগ করে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, রাতেই পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের পর থানায় নিয়ে আসে। এরপরই সারারাত মাতারবাড়িসহ আশপাশ এলাকায় অভিযান চালায় পুলিশ। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com