রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

বিরামপুরে ওএমএসের ১৮ বস্তা চাল জব্দ

হিলি প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

দিনাজপুরের বিরামপুর উপজেলা যুবলীগ সভাপতির গোডাউন থেকে বিক্রির সময় ওএমএসের ১৮ বস্তা চাল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের কলেজ বাজার এলাকা থেকে চালগুলো উদ্ধার করে স্থানীয় জনতা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার চালগুলো জব্দ করেন।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার সরকার ঘোষিত ৩০ টাকা কেজি দরের ওএমএসের চাল বিতরণের শেষ দিন ছিল। এদিনই ওএমএসের চালের ডিলার উপজেলা যুবলীগের সভাপতি কামাল হোসেনের গোডাউন থেকে ভ্যানে করে ১৪ বস্তা চাল অন্যত্র নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা চালগুলো উদ্ধার করে।

পরে উপজেলা নিবার্হী কর্মকর্তা ঘটনা স্থলে উপস্থিত হয়ে চালগুলো জব্দ করেন। এসময় স্থানীয়দের দেওয়া তথ্যমতে অন্য একটি দোকানে তল্লাশি করে আরও চার বস্তা চাল উদ্ধার করা হয়।

জব্দকৃত চালগুলো উপজেলা খাদ্য কর্মকর্তার হেফাজতে সরকারি গোডাউনে রাখার নির্দেশ দেন।

এ বিষয়ে কামাল হোসেন বলেন, এসব চাল আমার গোডাউনের নয়। আমার কাগজপত্র সব ঠিক আছে।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল সরকার বলেন, আগামী ৭ দিনের মধ্যে তদন্ত কমিটি প্রতিবেদন জমা দেবে। সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত ডিলারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com