শনিবার, ২৯ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত ঢাকায় আজ বিএনপির সমাবেশ, আ. লীগের আলোচনা সভা ইরানে চলছে ভোট গণনা, এগিয়ে কট্টরপন্থি জালিলি সক্রিয় মৌসুমি বায়ু, ৬ বিভাগে বৃষ্টি থাকবে ৩ দিন গাজায় ৬ লাখেরও বেশি শিশু ৮ মাস ধরে স্কুলে যেতে পারছে না: জাতিসংঘ ভিনিসিউস জাদুতে বড় জয় ব্রাজিলের এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ইসরায়েল লেবাননে হামলা চালালে ‘ধ্বংসকারী যুদ্ধ শুরু হবে’ সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল পাউবো’র ৮টি জোনের মধ্যে প্রথম স্থানে ফরিদপুর মুখোমুখি বিতর্কে বাইডেনের চেয়ে ট্রাম্প এগিয়ে আজ ফুটবলার রাউল গঞ্জালেজের জন্মদিন ‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি

টাঙ্গাইলে সাপের কামড়ে যুবকের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের বাসাইলে সাপের কামড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার সন্ধ্যায় নিজ বাড়ির আঙিনায় একটি বিষধর সাপ তাকে দংশন করে।

নিহত স্বপন চক্রবর্তী (৩৫) উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের জিকাতলী পাড়া এলাকার কানাই চক্রবর্তীর ছেলে।

জানা যায়, বুধবার সন্ধ্যায় স্বপন বাড়ি থেকে বের হয়ে সড়কের দিকে যাচ্ছিলেন। এ সময় বাড়ির আঙিনায় একটি বিষধর সাপ তাকে দংশন করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। যোগাযোগ ব্যবস্থা ভালো না হওয়ায় তাকে হাসপাতালে নিয়ে যেতে দেরি হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আল মামুন বলেন, সাপের কামড়ে স্বপন চক্রবর্তী হাসপাতালে মারা গেছেন। পারিবারিকভাবে তার লাশ সৎকার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com