মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০১:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সালাম দিয়ে বক্তব্য শুরু করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী রায়পুরায় আওয়ামী লীগের দু’পক্ষের গোলাগুলি, নিহত ২ সুনামগঞ্জে ছুরিকাঘাতে আ. লীগ নেতাকে হত্যা রাঙামাটিতে আ. লীগ নেতাকে গুলি করে হত্যা ক্রিমিয়ায় পরমাণু অস্ত্রবাহী বোমারু বিমান মোতায়েন করবে রাশিয়া আন্তর্জাতিক সুখ দিবস: সুখী হওয়ার পাঁচটি উপায় বাফুফে কর্মকর্তার জেলে থাকা নিয়ে উদ্বিগ্ন ফিফা বেপরোয়া সুপ্রভাত পরিবহন: বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত উপজেলায় ভোট: একতরফা নির্বাচনে আ’লীগের জয় বাঘাইছড়িতে ব্রাশফায়ার: হেলিকপ্টারে আরও একজনের মৃত্যুসহ নিহত ৭ বাঘাইছড়িতে নির্বাচনী গাড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত ৬ রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৫ উত্তর কোরিয়াকে মার্কিন নিরাপত্তা উপদেষ্টার হুঁশিয়ারি ছেলেকে বাঁচাতে গুলির সামনে বুক পেতে দেন বাবা নেদারল্যান্ডে যাত্রীবাহী ট্রামে বন্দুকধারীর হামলা শেখ হাসিনা-ট্রুডো ফোনালাপ: সন্ত্রাস উচ্ছেদে একযোগে কাজ করার আহ্বান মমতা ও প্রিয়ঙ্কাকে নিয়ে আপত্তিকর মন্তব্য, বিতর্কে কেন্দ্রীয় মন্ত্রী ‘ভারতে তৈরী পোশাক রপ্তানি বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে’ মোদি কেন নামের আগে চৌকিদার বসালেন? রোবটে চলে আলিবাবার গুদামঘর
পরিবারের সাথে কথা বলেছেন ওবায়দুল কাদের

পরিবারের সাথে কথা বলেছেন ওবায়দুল কাদের

বাংলা৭১নিউজ,ঢাকা: সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শ্বাসনালির নল আজ শনিবার সকালে খুলে দেওয়া হয়েছে। তিনি চিকিৎসক এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারছেন।

তাঁর রক্তচাপ স্বাভাবিক, হৃদ্‌যন্ত্র ও কিডনি কার্যক্ষম রয়েছে। ইনফেকশন নিয়ন্ত্রণে এসেছে। এ ছাড়া নিওরোলজিক্যাল কোনো সমস্যাও নেই। শরীরের দুর্বলতা কেটে গেলে তাঁকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলের জ্যেষ্ঠ সদস্য সিবাস্টিন কুমার সামিকে উদ্ধৃত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক আবু নাসার রিজভী এ তথ্য জানান। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে চিকিৎসক সিবাস্টিন চিকিৎসার সর্বশেষ অগ্রগতি নিয়ে আজ সকালে ব্রিফ করেন। সেখানে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই আবদুল কাদের মীর্জা, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, সড়ক বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন ও চিকিৎসা সমন্বয়ক আবু নাসার।

বাংলা৭১নিউজ/বিএইচ

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ – ২০১৯ । জেডএস মাল্টিমিডিয়া লিমেটেড এর একটি প্রতিষ্ঠান