শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৭:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ক্রিকেট খেলার বাজি ধরতেই গৌরীপুর জংশনের ক্যাশের টাকা লুট! ইতালিতে স্কুলবাস ছিনতাই করে আগুন, চালক গ্রেপ্তার অল্পের জন্য রক্ষা পেলেন মেনন গুজবে সালমান খান কনে সেজেছে বরও হাজির, এমন সময়… চীনে গাড়ি নিয়ে হামলায় নিহত ৬ অশালীন উদযাপনে ১৯ লাখ টাকা জরিমানা রোনালদোর বিশ্বের সবচেয়ে ছোট মিউজিয়াম দেখে নিন বাংলাদেশ দলের আয়ারল্যান্ড সফরের সূচি বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থীসহ নিহত ৫ কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ৩ ইরাকে ফেরি ডুবে শতাধিক মানুষের মৃত্যু স্বপ্নের পদ্মা সেতুতে বসানো হলো ৯ নম্বর স্প্যান আমরা সবাই এক: জেসিন্ডা সাংবাদিক আনোয়ারুল হক আর নেই নীলাচলের চাপায় সড়কেই লাশ বাবা-ছেলে ব্রাশফায়ারে নিহতদের পরিবারকে সাড়ে ৫ লাখ টাকা করে দেয়া হবে এক টুকরো বরফেই কেল্লা ফতে মুক্তি পেল ট্রেলার, পাকিস্তানকে হুঙ্কার দিলেন ‘মোদী’ সফল অস্ত্রোপচারের পর ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতি
কিউবায় রয়েছে ম্যারাডোনার আরও ৩ সন্তান

কিউবায় রয়েছে ম্যারাডোনার আরও ৩ সন্তান

বাংলা৭১নিউজ,ডেস্ক: বিতর্কিত আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার স্বীকৃত সন্তান রয়েছেন পাঁচজন। শিগগির আরও তিন সন্তানকে পিতৃত্বের স্বীকৃতি দিতে যাচ্ছেন তিনি। এ নিয়ে ৫৮ বছর বয়সী মহাতারকার এখন সন্তান সংখ্যা আট।

কিউবায় অবস্থান করছেন এ তিন সন্তান। দুই মায়ের ঘরে জন্ম নিয়েছেন তারা। শিগগির পিতৃত্ব প্রমাণের পরীক্ষা দিতে দেশটির রাজধানী হাভানায় যাচ্ছেন ম্যারাডোনা।

১৯৮৬ বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের অধিনায়কের আইনজীবী ম্যাটিয়াস মোরলা জানান, চলতি বছরের শেষদিকে আনুষ্ঠানিকভাবে নতুন তিন সন্তানকে স্বীকৃতি দেবেন শতাব্দীর সেরা গোলদাতা। দীর্ঘ আইনী লড়াইয়ের পর এই স্বীকৃতি দিতে যাচ্ছেন তিনি।

এ নিয়ে কটূক্তিপূর্ণ ইঙ্গিত করেছেন ম্যারাডোনার মেজো মেয়ে জিয়ান্নিনা। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামের স্টোরিতে শুক্রবার লেখেন, আস্ত একটা ফুটবল একাদশ গঠন করতে আর মাত্র তিন সন্তান দরকার। অবশ্যই আপনি পারবেন।

ম্যারাডোনা ২০০০ সাল থেকে ২০০৫ সালের মধ্যে দীর্ঘ সময় কিউবায় কাটিয়েছেন। কোকেনের নেশা থেকে মুক্তি পেতে সেখানে চিকিৎসা নেন তিনি। কিউবার তৎকালীন প্রেসিডেন্ট ফিদেল ক্যাস্ত্রোর সঙ্গে তার গভীর বন্ধুত্ব ছিল।

এর আগে আরও দুই নারী আইনী লড়াই করে ম্যারাডোনার কাছ থেকে নিজেদের সন্তানের পিতৃত্বের পরিচয় আদায় করেন। ওই দুই সন্তানের নাম ডিয়েগো জুনিয়র (৩২) ও জনা (২২)।

ম্যারাডোনার বর্তমান বান্ধবী ভেরোনিকা ওজেদা। তাদের ঘরে ডিয়েগো ফার্নান্দো নামে ছয় বছরে একটি ছেলে আছে।

অতীতে ম্যারাডোনা বলেন, দিলমা (৩১) ও জিয়ান্নিনা (২৯) ছাড়া আমার আর কোনও সন্তান নেই। সাবেক স্ত্রী ক্লাউদিয়া ভিল্লাফানে এ দুই মেয়ের মা।

ম্যারাডোনা- ক্লাউদিয়া দীর্ঘ প্রায় ২০ বছর একসঙ্গে ছিলেন। মেয়েদের ইচ্ছায় একসময় বিয়ে করেন তারা। তবে এ জুটির সংসার খু বেশিদিন টেকেনি। ২০০৩ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

বাংলা৭১নিউজ/এসএম

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ – ২০১৯ । জেডএস মাল্টিমিডিয়া লিমেটেড এর একটি প্রতিষ্ঠান