মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ০৪:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
কেবিনে নেয়া হয়েছে কাদেরকে ভারতকে রক্তাক্ত করার ছক আইএস-আল কায়দার, ফাঁস চক্রান্ত ‌ভারতের হাল্কা যুদ্ধবিমান ’তেজস’ উড্ডয়নের অপেক্ষায় আজকের শিশুরাই একদিন সোনার বাংলা গড়বে: প্রধানমন্ত্রী ‘গণতন্ত্রকে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনা ভূলুণ্ঠিত করা হয়েছে’ জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সেই চালক-হেলপারের বিরুদ্ধে হত্যা মামলা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লাখো প্রাণের বিনিময়ে বাঙালির শ্রেষ্ঠ অর্জন গোলান মালভূমির ওপর ‘ইসরায়েলের সার্বভৌমত্বকে’ ট্রাম্পের স্বীকৃতি বিভেদের রাজনীতি ঠেকাতে জাসিন্ডা হতে পারেন নতুন দৃষ্টান্ত? ভারতের বিরুদ্ধে এফ-১৬ নয়, জেএফ-১৭ ব্যবহার করেছিল পাকিস্তান কালরাত স্মরণে এক মিনিট ব্ল্যাকআউট মির্জাপুরে ইউএনও সহায়তায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীর বিয়ে বন্ধ শিবগঞ্জে ৩টি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন চরভদ্রাসনে ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি বসতঘর পুড়ে ছাই নাটোরে দিয়াড়পাড়া বিলকে পাখির অভয়ারণ্য ঘোষণা ময়মনসিংহ সিটির ভোট ৫ মে প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের আজ সবচেয়ে ভালো দিন ইসি মাহবুব তালুকদারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী
লোহার রড ও লাকড়ি দিয়ে পেটানো হলো ছাত্রলীগ নেতাকে

লোহার রড ও লাকড়ি দিয়ে পেটানো হলো ছাত্রলীগ নেতাকে

edf

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি:  পটুয়াখালী বাউফলে ইমরান ব্যাপাীর নামের এক ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। পুলিশ ওই ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটেছে। এমরান ব্যাপারী সূর্যমনি ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি। ছাত্রলীগ নেতা ইমরান অভিযোগ করে বলেন, তার ভাই সাগর এ বছর শহরের ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা কলেজ কেন্দ্র থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছেন। ঘটনার দিন পরীক্ষা শেষে তার ভাই  সাগরকে গোলবাড়ী থেকে একটি অটোরিক্সায় তুলে নুরাইনপুর গ্রামের বাড়ি পাঠিয়ে দেন।

এরপর তিনি একটি দোকানে ডুকে চা পান করছিলেন। এ সময় মেহেদী জোমাদ্দার নামের এক যুবক এসে তার পাশে বসেন এবং মোবাইল ফোনে উপজেলা ছাত্রলীগের সভাপতি (মেয়র জুয়েল গ্রুপ) সাইদুর রহমান হাসানকে ডেকে আনেন। এরপর তাকে একটি মটরবাইকের মধ্যে বসিয়ে বাউফল পৌরসভার মেয়র ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জুয়েলেরে মুসলিমপাড়াস্থ দোতালা বাসভবনের নিচতলার একটি রুমে  নিয়ে যান। সেখানে তাকে লোহার রড ও লাকড়ি দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে জখম করেন। প্রায় ১০ মিনিট ধরে তার উপর মধ্যযুগীয় কায়দায় নির্যাত চালানো হয়।

এতে তার মাথা, বাম হাত ও বাম পাসহ শরীরের বিভিন্ন জায়গা গুরুতর জখম হয়। নির্যাতনের একপর্যায়ে হাসান তাকে দিয়ে জাতীয় সংসদের চীফ হুইপ ও বাউফলের এমপি আসম ফিরোজের পুত্র জেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক রায়হান সাকিবকে ফোন দিতে বাধ্য করেন। রায়হান সাকিব জানান, তিনি মোবাইল রিসিভ করেই প্রচন্ড কান্না ও ডাকচিৎকারের শদ্ধ শুনতে পান এবং নির্যাতনকারীদের মধ্যে যে কোন একজন তাকে উদ্দেশ্য করে বলছে, সাকিব আমরা ইমরানকে মারছি তুই তার শদ্ধ শোন। এ ঘটনার পর ছাত্রলীগ নেতা ইমরানকে কোন চিকিৎসা ছাড়াই  বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

এ খবর পেয়ে বাউফল থানার অফিসার ইসচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে ভর্তি করেন। এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান বলেন, এ ঘটনার সাথে  আমি জড়িত নই। আমার ভাবমূর্তী বিনষ্ট করতে একটি মহ অপপ্রচার চালাচ্ছেন। ঘটনার সময় আমি বাসায় ঘুমিয়ে ছিলাম।

এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের নেতা কমীরা আজ বিকেলে পৌরশহরে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

বাংলা৭১নিউজ/জেএস

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ – ২০১৯ । জেডএস মাল্টিমিডিয়া লিমেটেড এর একটি প্রতিষ্ঠান