সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত

৯টি বন্যপ্রাণীকে পিটিয়ে হত্যায় ১০ জনের বিরুদ্ধে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩১ মে, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিলেট)প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলায় শিয়ালসহ ৯ বন্যপ্রাণীকে পিটিয়ে হত্যার ঘটনায় ১০ এলাকাবাসীর বিরুদ্ধে মামলা হয়েছে।

বনবিভাগের সারি রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা সাদ উদ্দিন আহমদ বাদী হয়ে শনিবার এই মামলা দায়ের করেন। মামলায় দুজনের নাম উল্লেখ করে আজ্ঞাত আরও ৮ জনকে আসামি করা হয়েছে।

জৈন্তাপুর থানার ওসি শ্যামল বণিক বলেন, বনআইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে গত শুক্রবার সকালে উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামে ছয়টি শেয়াল, একটি বেজি, দুটি বড় বাঘডাশাকে পিটিয়ে হত্যা করে এলাকাবাসী।

পরে ওই প্রাণীর ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হলে বিষয়টি নজরে আসে সংশ্লিষ্টদের।

মামলা দায়েরের পর শনিবার জৈন্তাপুর থানার একদল পুলিশ, সিলেট বনবিভাগের একটি প্রতিনিধি দল, শ্রীমঙ্গল থেকে ওয়াইল্ডলাইফের একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

বাংলা৭১নিউজ/জেডএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com