বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

৮ দিনের মধ্যে ভারতে বড় ধরনের হামলার আশঙ্কা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: আগামী ২২ থেকে ২৫ এপ্রিলের মধ্যে জঙ্গি সংগঠন জইশ-ই মোহাম্মদ দেশের বিভিন্ন স্থানে হামলা চালাতে পারে বলে আশঙ্কা করছে ভারতের নিরাপত্তা বাহিনী।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইটিন বুধবার এ বিষয়ে একটি বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে।

ওই প্রতিবেদনে বলা হয়, কঠোর নিরাপত্তাব্যবস্থার মধ্যে ভারতের জাতীয় নির্বাচন শুরু হলেও দেশটির গোয়েন্দা বাহিনী ভয়াবহ সন্ত্রাসী হামলার আশঙ্কা করছে। এপ্রিলের শেষ সপ্তাহ নাগাদ সন্ত্রাসীরা এ হামলা চালাতে পারে।

এসব হামলায় আইনশৃঙ্খলা বাহিনী ছাড়াও বেসামরিক নাগরিকদের বিশেষভাবে টার্গেট করা হচ্ছে। এ জন্য নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে বলেও জানানো হয়।

এপ্রিলের শুরু থেকেই হামলার মাধ্যমে সন্ত্রাসীরা নিজেদের অবস্থান জানান দিতে চেয়েছিল দাবি করে ওই প্রতিবেদনে বলা হয়, এপ্রিলের প্রথম সপ্তাহে জম্মুতে একটি বড় হামলার তথ্য গোয়েন্দাদের কাছে ছিল। তবে নিরাপত্তা বাহিনীর তৎপরতায় তা সফল হয়নি। এরপর ১৪ এপ্রিল শ্রীনগরে একটি হামলাচেষ্টা ব্যর্থ করা হয়। তাই এখন মাসের শেষের দিকে হামলার আশঙ্কা করছেন তারা।

বাংলা৭১নিউজ/এইচ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com