সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

৭৬ কেজি গাঁজাসহ ধরা পড়লেন ৩ মাদক কারবারি

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

টাঙ্গাইলে ৭৬ কেজি গাঁজা এবং একটি কাভার্ডভ্যানসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১ মার্চ) ভোরে সদর উপজেলার রসুলপুর মেসার্স সবুর অ্যান্ড কোং এলপিজি অটোগ্যাস স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি এরশাদুর রহমান তথ্য নিশ্চিত করেছেন।

অভিযানে আটকরা হলেন- পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ঝুগিয়া গ্রামের মজিবর মোল্লার ছেলে সেলিম (৩৩), বরগুনা জেলার আমতলী উপজেলার সোনাখালী গ্রামের মৃত আ. গনি হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (৩৪) ও দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার মাকরাইল গ্রামের মৃত হোসেন আলীর ছেলে সিদ্দিক আলী (৪৭)। এ সময় ৭৬ কেজি গাঁজা, একটি কাভার্ডভ্যান, ৪টি মোবাইল, ৪টি সিম কার্ড এবং নগদ ৯ হাজার ৯৬৫ টাকাসহ তাদের হাতেনাতে আটক করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ ৪০ হাজার টাকা।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আটকরা বহুদিন ধরে মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মাদক মামলা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com