শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

৬৫ স্বর্ণের বারসহ শাহজালালে যাত্রী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মে, ২০১৯
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে সাড়ে ৬ কেজি স্বর্ণসহ রাজিব দেওয়ান (৩৫) নামে এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজ। তার বাড়ি মুন্সীগঞ্জে।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে আসা ওই যাত্রীকে স্বর্ণসহ আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী জানান, সিঙ্গাপুর থেকে আসা ফ্লাইট নং এসকিউ৪৪৬ রাত ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর ওই বিমানে আসা যাত্রী মো. রাজিব দেওয়ানকে বোর্ডিং ব্রিজ থেকে অনুসরণ করা হয়। পরবর্তীতে গ্রিন চ্যানেল অতিক্রমের পরে তার কাছে কোনো শুল্ক কর আরোপযোগ্য পণ্য থাকার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি অস্বীকার করেন। এ সময় দেহ তল্লাশি করতে চাইলে তিনি কোনা রকমের সহযোগিতা না করে উল্টো ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন।

এর দীর্ঘক্ষণ পরে আর্চওয়ে মেশিনের মাধ্যমে তল্লাশি করা হলে তার প্যান্টের মধ্যে ধাতব পদার্থের সংকেত পাওয়া যায়। এরপর তার প্যান্টের বিভিন্ন অংশ থেকে লুকানো অবস্থায় সাদা রঙয়ের স্কচটেপে মোড়ানো ৬টি প্যাকেট উদ্ধার করা হয়।

অথেলো চৌধুরী আরও জানান, পরবর্তীতে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে প্যাকেটগুলো থেকে ৬৫টি স্বর্ণবার পাওয়া যায়, যার প্রতিটির ওজন ১০০ গ্রাম। জব্দ স্বর্ণের বাজার মূল্য প্রায় সোয়া ৩ কোটি টাকা।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com