বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

৬৫ কেন্দ্রের ফলাফল: নৌকা ৪১১৪৩ ধানের শীষ ২৮৫৫২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, খুলনা প্রতিনিধি:  বিকেল ৪টায় শেষ হওয়া খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ভোট গণনা চলছে। ২৮৯ কেন্দ্রের মধ্যে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৬৫টি কেন্দ্রে প্রার্থীদের প্রাপ্ত ভোটের সংখ্যা জানা গেছে। ৫০টি আসনে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেক পেয়েছেন ৪১১৪৩টি। আর বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ২৮৫৫২।

মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। বিএনপি অভিযোগ করেছে অন্তত ৪০টি কেন্দ্র দখল করে নৌকার পক্ষে ভোট দেয়া হয়েছে। দখল ও জাল ভোট দেয়ার কারণে তিনটি কেন্দ্রে ভোট স্থগিত রেখেছে নির্বাচন কমিশন।

দিনভর কেন্দ্র দখল ও জাল ভোট দেয়ার অভিযোগ এলেও নির্বাচন কমিশন দাবি করেছে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে।

নির্বাচন চলাকালে কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়া, মারধর ও নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ করেন বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। অন্যদিকে, নির্বাচন শান্তিপূর্ণ দাবি করেছেন আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক। আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়েছে নির্বাচনে ভরাডুবি জেনে বিএনপি অভিযোগ করছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com