মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

৪ মাস পর অপহরণের শিকার স্কুলছাত্রী উদ্ধার, যুবক গ্রেফতার

সাভার প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

অপহরণের প্রায় চার মাস পর এক স্কুলছাত্রীকে সাভার থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (২৪ জুলাই) ভোরের দিকে সাভারের বাজার বাসস্ট্যান্ড থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

গ্রেফতার যুবকের নাম রুবায়েত হোসেন নিশান (২৫)। তিনি কক্সবাজারের চকরিয়া থানার সুরাজপুর এলাকার নুর হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ২৯ মার্চ কক্সবাজারের চকরিয়া থানা এলাকা থেকে সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণ করেন রুবায়েত হোসেন। পরে সাভারে এসে আত্মগোপন করেন। পরে প্রযুক্তির সাহায্যে তাদের অবস্থান নিশ্চিত হলে পুলিশ অভিযান চালায়। এ সময় ওই ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, অপহরণের ঘটনায় চকরিয়ায় একটি মামলা করা হয়েছে। কিশোরীর মা বাদী হয়ে মামলাটি করেন। গ্রেফতার যুবককে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com