রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য

৩০ মিনিটের জন্য বিশ্বজুড়ে অচল ফেসবুক!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ মে, ২০১৭
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বিশ্বজুড়ে একই সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমস্যার সম্মুখিন হয়েছেন ব্যবহারকারীরা।

আজ বিশ্বের বিভিন্নস্থানের ব্যবহারকারীরা প্রায় ৩০ মিনিটের ওপর ফেসবুক ব্যবহার করতে পারেননি বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ব্যবহারকারীরা মেসেঞ্জারের মাধ্যমেও যোগাযোগ করতে পারেননি।

তবে কি কারণে এই সমস্যা হয়েছে সে সম্পর্কে কিছু জানাতে পারেনি বর্তমান প্রযুক্তি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় যোগাযোগ মাধ্যম প্রতিষ্ঠানটি।

টেকক্রাঞ্চের প্রতিবেদন অনুযায়ী, এশিয়া, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের নাগরিকরা আজ সকালে তাদের ফেসবুক অ্যাকাউন্টে প্রবেশ করতে গিয়ে সমস্যায় পড়েন। নর্থ আমেরিকায় এই সমস্যা এখন বাড়ছে বলে প্রতিবেদনে জানানো হয়।

আজ সকালে বাংলাদেশের অনেক ব্যবহারকারীও ফেসবুকে প্রবেশ করতে পারেননি বলে অভিযোগ পাওয়া গেছে।

ফেসবুক ব্যবহারকারীরা নিজেদের অ্যাকাউন্টে প্রবেশ করতে গিয়ে ‘সামথিং ওয়েন্ট রঙ’ লিখা মেসেজ পান।

এদিকে ফেসবুক ক্রাশের ১০মিনিটের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে হ্যাশট্যাগের মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com