সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

২ ঘণ্টার বৃষ্টিতে তলিয়ে গেলো দিনাজপুরের বিভিন্ন সড়ক

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

দিনাজপুরে দুই ঘণ্টার বৃষ্টিতে তলিয়ে গেছে বিভিন্ন সড়ক। সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। চলতি সপ্তাহে দিনাজপুরে আরও বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

রোববার (৩ অক্টোবর) সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত দিনাজপুর ও আশপাশের কয়েকটি উপজেলায় বৃষ্টিপাত হয়। এই দুই ঘণ্টায় ১২৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করে জেলা আবহাওয়া অফিস।

বৃষ্টির পরে বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, শহরের প্রধান প্রধান সড়কগুলো পানিতে তলিয়ে গেছে। বিভিন্ন সড়কে দেখা দিয়েছে জলাবদ্ধতা। এমনকি নিচু এলাকার বাসাবাড়ির ভেতরেও পানি ঢুকে পড়েছে। তলিয়ে গেছে ড্রেনগুলো। এতে রাস্তায় উঠে গেছে ড্রেনের ময়লা। এতে সাধারণ মানুষের মধ্যে সৃষ্টি হয়েছে চরম ক্ষোভের।

নিমনগর বালুবাড়ী এলাকার আবুল কাশেম বলেন, ‘ড্রেন-রাস্তাঘাটগুলো মেরামত না করায় শহরের এই অবস্থা হয়েছে। একটু বৃষ্টিতেই দিনাজপুর শহরে জলাবদ্ধতা সৃষ্টি হচ্ছে।’

জেলা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফাজ্জল হোসেন জানান, সকাল থেকে ২ ঘণ্টায় ১২৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। চলতি সপ্তাহে আরও মাঝারি ও ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। আগামী সপ্তাহের প্রথম দিকে আবহাওয়া স্বাভাবিক হবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com