মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব চীনে ওয়ালমার্টে ছুরিকাঘাতে নিহত ৩, আহত ১৫ সাগর-রুনি হত্যা: শিশির মনিরসহ লড়বেন ৯ আইনজীবী সাবেক এমপি জিন্নাহ ও কবির বিন আনোয়ারের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ, বিজিবি ও আনসারে আসছে বড় নিয়োগ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৯৩৪ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ টাকা গুজব ছড়িয়ে সংঘর্ষের পরিবেশ তৈরি করা হয়েছে: আসিফ মাহমুদ ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনের টেস্টেও লজ্জার হার বাংলাদেশের ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার ড. দীলিপ নাথ ‘সুপারশপে পলিথিনের ব্যবহার বন্ধ যুগান্তকারী উদ্যোগ’

২৮টি বাল্কহেড ও তিন ড্রেজারসহ ৬২ শ্রমিক আটক

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

পদ্মা ও মেঘনা নদীতে অভিযান চালিয়ে ২৮টি বাল্কহেড ও তিনটি ড্রেজার জব্দ এবং ৬২ জন শ্রমিককে আটক করেছে নৌ-পুলিশ।

রোববার (৬ আগস্ট) দুপুরে চাঁদপুর আঞ্চলিক নৌ-পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৫ আগস্ট) রাতভর চাঁদপুর-শরীয়তপুর সীমান্তবর্তী এলাকা এবং বরিশালের হিজলা উপজেলায় মেঘনা নদীর বিভিন্ন স্থানে নৌ-পুলিশের পাঁচটি ইউনিট এই অভিযান পরিচালনা করে।

তিনি আরও জানান, নদীতে কেউ যেন অবৈধভাবে বালু উত্তোলন করতে না পারে এবং রাতে অবৈধভাবে বাল্কহেড চলাচল করতে না পারে সেজন্য এ অভিযান পরিচালনা করা হয়। এদের বিরুদ্ধে ২৮টি মামলা ও আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com