শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

২৫ দিন আটকে রেখে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, ৯৯৯-এর কলে উদ্ধার

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগের উঠেছে। পরে ৯৯৯-এ কল পেয়ে ওই তরুণীকে বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার (৩০ মার্চ) চারজনকে আসামি করে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী।

মামলার আসামিরা হলেন, সান (২৬), হিমেল (২৭), রকি (২৯) ও সালমা ওরফে ঝুমুর (২৮)।

মামলা সূত্রে জানা যায়, মোহাম্মদপুরের নবীনগরে চার তলা ভবনের একটি ফ্ল্যাটে টানা ২৫ দিন ওই তরুণীকে আটকে রাখেন অভিযুক্তরা।  এ সময় তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। ধর্ষণের ভিডিও করেন সালমা। রাজধানীর মধ্যেই একটি বাসায় শেকলে বেঁধে রেখে যৌন নির্যাতনের এ ঘটনা ৯৯৯-এর মাধ্যমে জানতে পেরে শনিবার ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ।

রোববার (৩১ মার্চ) এ তথ্য জানিয়েছেন মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) তোফাজ্জল হোসেন।

তিনি বলেন, এ ঘটনায় ২৩ বছর বয়সী ওই তরুণী শনিবার তিন যুবক ও এক নারীর বিরুদ্ধে মামলা করেছেন। ওই তিন যুবক প্রায় ২৫ দিন তাকে আটকে রেখে ধর্ষণের পাশাপাশি পাশবিক যৌন নির্যাতন চালান।

এদিকে, থানা সূত্রে জানা গেছে, এ ঘটনায় অভিযুক্তদের দুয়েকজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ বিষয়ে আগামীকাল সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com