শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

২২ বছর পর একই মঞ্চে সুস্মিতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে মিস ইউনিভার্স খেতাব জয়ী হন তিনি। তারপর কেটে গেছে দীর্ঘ ২২ বছর।

এই দীর্ঘ বিরতির পর এবার একই মঞ্চে হাজির হতে যাচ্ছেন সুস্মিতা। তবে এবার প্রতিযোগী হিসেবে নন, বিচারকের আসন অলংকৃত করবেন তিনি। সুস্মিতা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ তথ্য জানান।

এ সময় তিনি একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘আমি খুবই অ্যাকসাইটেড। দীর্ঘ ২২ বছর পর নিজের ঘরে ফেরার জন্য উন্মুখ হয়ে আছি। ১৯৯৪ সালে ফিলিপাইনের ম্যানিলায় বসেছিল সেই আসর, যেখানে আমি জয়ী হয়েছিলাম। জীবন একটি পূর্ণ বৃত্ত। এবার সেই আসরেই ফিরে যাচ্ছি, তবে বিচারক হিসেবে।’

আগামী ৩০ জানুয়ারি ফিলিপাইনের ম্যানিলায় বসতে যাচ্ছে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা মিস ইউনিভার্সের ৬৫তম আসর। আর এ আসরে বিচারকের চেয়ারে দেখা যাবে তাকে। এবার ভারতের প্রতিনিধিত্ব করছেন রশ্মিতা হারমূর্তি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com