মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

২২ ফেব্রুয়ারি রাজশাহীতে ২৯ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭১ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, রাজশাহী প্রতিনিধি:  আগামী ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এ তথ্য জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আজ শনিবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি বিষয়টি জানান।

তিনি জানান, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার প্রস্তুতি প্রায় শেষপর্যায়ে।  নগরীকে গেট, ব্যানার ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে।  আলোকসজ্জা করা হচ্ছে।  জনসভাস্থল মাদরাসা ময়দানে নৌকাসদৃশ বিশালাকার মঞ্চ নির্মাণ শুরু হয়েছে। জনসভায় প্রায় ৫ লাখ মানুষ উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

মতবিনিময়কালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার জানান, প্রধানমন্ত্রী এসে ২০টি প্রকল্পের উদ্বোধন করবেন। ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ৯টির। এর বাইরে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কাছে ৯টি দাবি জানানো হবে।  রাজশাহীর উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী তার জনসভা থেকে এসব দাবি পূরণের ঘোষণা দেবেন বলে আশা করা হচ্ছে।

নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আজ শনিবার দুপুরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  সভায় দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com