বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

২১ অতিরিক্ত সচিবের দফতর বদল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতর এবং বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্রের (বিটাক) নতুন মহাপরিচালক নিয়োগ দিয়েছে সরকার। এছাড়া অতিরিক্ত সচিব পদে আরও ১৯ পদে রদবদল করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় বুধবার (০৮ ফেব্রুয়ারি) শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব দিলীপ কুমার শর্মাকে বিটাক এবং জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (বোর্ড প্রশাসন) তন্দ্রা শিকদারকে মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে।

কলকারখানা পরিদর্শন পরিদপ্তরের প্রধান পরিদর্শক সৈয়দ আহমেদকে ঢাকা যানবাহন সমন্বয় বোর্ডের নির্বাহী পরিচালক, ক্রীড়া মন্ত্রণালয়ের সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেনকে যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের নিবন্ধক করা হয়েছে।

নির্বাচন কমিশন সচিবালয়ের প্রকল্প পরিচালক এস এম আশফাক হুসেইনকে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (বোর্ড প্রশাসন), ঢাকা পিপিআর অফিসের ম্যানেজার মো. নাসির উদ্দিনকে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের (বিটিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক মো. গোলাম রব্বানীকে বিসিএসআইআর-এর সদস্য পদে বদলি করা হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. জহির উদ্দিন আহমেদকে জনপ্রশাসন মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি কর্মকর্তা হারুন-অর-রশীদ খান ও সুভাষ চন্দ্র সরকারকে একই মন্ত্রণালয়ে পদায়ন, যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের নিবন্ধক হিসেবে বদলির আদেশাধীন সৈয়দ মো. মতলুবুর রহমানকে ওএসডি, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অতিরিক্ত মহাপরিচালক সহিদুল ইসলামকে শিল্প মন্ত্রণালয়, বাংলাদেশ বেতারের পরিচালক মো. মিজানুর রহমানকে ওএসডি করে স্বাস্থ্য মন্ত্রণালয়ে সংযুক্তি, ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের পরিচালক আনোয়ার হোসেনকে ধর্ম মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা মো. মাশুক মিয়াকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি কর্মকর্তা তপন চন্দ্র বনিক ও মো. আনোয়ারুল ইসলাম সরকারকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে সংযুক্তি দেওয়া হয়েছে।

বিটিবির প্রধান নির্বাহী কর্মকর্তা আখতারুজ্জামান খান কবিরকে স্থানীয় সরকার বিভাগে, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত ওএসডি কর্মকর্তা কে এম আলী আজমকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক, নির্বাচন কমিশনে সংযুক্ত ওএসডি কর্মকর্তা মো. হুমায়ুন কবির লস্করকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে সংযুক্তি, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা শেখ ইউসুফ হারুনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com