সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেনাকাটায় লুটপাট : মাতৃসদনের ১৩ চিকিৎসকসহ আসামি ২১ চাঁদপুরে বিদেশি পিস্তলসহ যুবক গ্রেফতার নাটোরে বিএনপির ৫ নেতাকে কুপিয়ে জখম, ৯ জন কারাগারে ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন টিসিবির জুলাই মাসের পণ্য বিক্রি সোমবার শুরু শিক্ষার্থীদের অবরোধ, অচল রাজধানীর ৬ সড়ক বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৫, আহত ২৫ কাশ্মিরে সংঘর্ষে ভারতীয় দুই সৈন্যসহ নিহত ১০ দক্ষিণ কোরিয়া আমাদের গুরুত্বপূর্ণ উন্নয়ন অংশীদার : রেলমন্ত্রী প্রধানমন্ত্রীর চীন সফরে ২০ সমঝোতা সই‌ হতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ভবিষ্যতে অ্যানিমেশন ফিল্ম নির্মাণে এআই প্রযুক্তি ব্যবহার করা হবে নতুন অর্থবছরে ডিএনসিসির সাড়ে ৫ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন স্পিকার দক্ষ কর্মী তৈরিতে বাংলাদেশকে ১০০ কোটি টাকার সহায়তার প্রস্তাব ইংরেজি পরীক্ষায় রেকর্ড বহিষ্কার ১০০, অনুপস্থিত ১৭ হাজার ৮৩৯ চাল আমদানি নয়, ভবিষ্যতে আমরা রপ্তানি করবো : খাদ্যমন্ত্রী দুই মাসের মধ্যে বিমান কেনার প্রস্তাব চূড়ান্ত: মন্ত্রী গাইবান্ধায় তলিয়ে গেছে ২ হাজার ৫০০ হেক্টর জমির ফসল পেনশন স্কিম ‘প্রত্যয়’ প্রত্যাহার দাবিতে অনড় রাবি শিক্ষক-কর্মকর্তারা আসামে বন্যা পরিস্থিতির উন্নতি নেই, মৃতের সংখ্যা বেড়ে ৭০

‘২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে ঢাকায় চলবে বুলেট ট্রেন’

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে ক্ষমতায় আসলে ২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে ঢাকায় বুলেট ট্রেন চালু করা হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার যে স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন, সেই স্বপ্নের প্রথমেই স্মার্ট হয়ে আছেন সাংবাদিকরা।

দিনাজপুরের আইটি ইনকিউবেটর চালু হলে সাংবাদিকরাও উপকৃত হবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক বান্ধব সরকার। সাংবাদিকদের কল্যাণে তিনি কাজ করে যাচ্ছেন। সাংবাদিকদের জন্য আলাদাভাবে তিনি ভাবছেন। সাংবাদিকদের মৃত্যুর পরও তাদের পরিবারের সদস্যদের এককালীন আর্থিক অনুদান দেয়ার পরিকল্পনা করছেন। 

তিনি বলেন, পূর্ণ আস্থা ও বিশ্বাস রাখতে হবে সরকারের প্রতি। মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি, অন্যায় ও অপশক্তির বিরুদ্ধে সাংবাদিকদের কাজ করতে হবে। 

শনিবার দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট থেকে বরাদ্দকৃত কল্যান অনুদানের আর্থিক সহায়তার চেক সাংবাদিকদের মাঝে বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্ত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আনিচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম, দিনাজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট, সাধারণ সম্পাদক মো. শাহীন হোসেন প্রমুখ। 

উল্লেখ, ১০ জন সাংবাদিককে ৭ লাখ টাকার চেক প্রদান করা হয়। ৫০ হাজার করে ৬ জন ও ১ লাখ করে ৪ জন সাংবাদিক পেয়েছেন প্রধানমন্ত্রীর এ সহায়তা। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com