শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

২০২০ বিশ্বকাপের ফাইনাল মেলবোর্নে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ২০২০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ায়। পুরুষ ও নারী বিশ্বকাপের ওই টুর্নামেন্টের জন্য নিজেদের ভেুন্যগুলোর নাম প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই প্রথমবারের মতো একই দেশে এবং একই বছর নারী ও পুরুষের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নিজেদের আঙ্গিনায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার ভেন্যুগুলো হচ্ছে অ্যাডিলেইড, ব্রিসবেন, ক্যানবেরা, জিলং, হোবার্ট, পার্থ, সিডনি ও মেলবোর্ন।

পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ১৮ অক্টোবর থেকে শুরু করে ১৫ নভেম্বর পর্যন্ত চলবে। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। এর আগে নারীদের বিশ্বকাপ শুরু হবে ২১ ফেব্রুয়ারি ।আর সেই টুর্নামেন্টের পর্দা নামবে ৮ই মার্চ।

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর নিয়ে আইসিসির প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন বলেন, ‘২০২০ সালের বিশ্বকাপ আয়োজনের প্রস্তুতি নেওয়ায় আমি ক্রিকেট অস্ট্রেলিয়া এবং তাদের সরকারকে ধন্যবাদ দিতে চাই। বিশ্বমানের ইভেন্ট অসাধারণ ও স্টেডিয়ামে সফল আয়োজনের মধ্য দিয়ে অস্ট্রেলিয়া এর আগেও নিজেদের সেরাটা জানান দিয়েছে। আশা করছি এবারও আমরা তাদের কাছ থেকে সেই সমর্থন পাবো।’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com