রবিবার, ১২ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’ প্রতিশ্রুত সেবা না দিলে অপারেটরগুলোর বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ রূপালী ব্যাংকের চট্টগ্রাম বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ১

১ গোল হজম করে কোস্টারিকার জালে ৩ গোল দিলো আর্জেন্টিনা

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কোস্টারিকার বিপক্ষে আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে প্রথমার্ধে ১ গোল হজম করে পিছিয়ে পড়েছিল আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে দারুণভাবে ঘুঁরে দাঁড়িয়েছে বিশ্বচ্যাম্পিয়নরা। এই অর্ধে কোস্টারিকাকে ৩ গোল দিয়ে রীতিমতো উড়িয়ে দিয়েছে আলবিসেলেস্তারা।

আজ বুধবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস মেমোরিয়াল কলিসিয়ামে বল দখলে বরাবরের মতোই দাপট দেখিয়ে খেলছে আর্জেন্টিনা। আক্রমণেও এগিয়ে ছিল আলবিসেলেস্তারা। তবে ম্যাচের ৩৪ মিনিটে হঠাৎ দুঃস্বপ্ন দেখে লিওনেল স্ক্যালেনির শিষ্যরা। ভাঙা রক্ষণে আর্জেন্টিনার জালে বল জড়িয়ে দেন কোস্টারিকার ম্যানফ্রেড উগালদে।

দ্বিতীয়ার্ধে নিজেরা যে বিশ্বচ্যাম্পিয়ন ও অদম্য সেটিই জাহির করে আর্জেন্টিনা। একের পর এক গোল করে কোস্টারিকার জাল ছিন্নভিন্ন করে অ্যাঞ্জেল ডি মারিয়া, ম্যাক অ্যালিস্টার ও লাউতারো মার্টিনেজ।

৫২ মিনিটে ফ্রি কিক থেকে চোখধাঁধানো শটে গোল করে আর্জেন্টিনাকে ১-১ সমতায় ফেরান ডি মারিয়া। এর ৪ মিনিট পর ম্যাক অ্যালিস্টারের গোল। এই গোলটি ছিল নাটকীয়। দুইজনের হেডের পর শেষ হেড দিয়ে গোল করেন অ্যালিস্টার।

কোস্টারিকার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লাউতারো মার্টিনেজ। ৭৭ মিনিটে রদ্রিগো ডি পলের অ্যাসিস্টে ডান পায়ের দারুণ শটে গোল করেন তিনি।

তবে আজ গোল ব্যবধান আরও বেশি হতে পারতো। গোলরক্ষক কিলর নাভাসের দারুণ সব সেভে রক্ষা পায় কোস্টারিকার জাল। এছাড়া বেশকিছু সহজ গোলও মিস করেছে আর্জেন্টাইনরা।

এদিন ইনজুরির কারণে আর্জেন্টিনার হয়ে খেলতে পারেননি লিওনেল মেসি।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com