শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

১৫ মিনিটে ৫ কোটি পারিশ্রমিক চাইলেন রণবীর!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ মার্চ, ২০১৮
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউডের হালের ক্রেজ অভিনেতাদের মধ্যে একজন রণবীর সিং। একের পর এক রোমান্টিক ছবি উপহার দিয়ে চলেছেন এ অভিনেতা। বাজিরাও মাস্তানি, বেফিকর ও পদ্মাবত সিনেমায়ও করেছেন বাজিমাত।

আর ‘পদ্মাবত’-এ নাকি পারিশ্রমিক নিয়েছিলেন আট কোটি। সে ছবিতে তাঁর অভিনয়েরও প্রশংসা করেছেন গুণীজন। শোনা গিয়েছিল, ‘পদ্মাবত’-এর পর এক লাফে ছবি পিছু পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি টাকা করেছিলেন রণবীর। তবে এবার তাঁর পারিশ্রমিকের পরিমাণ ছাপিয়ে গেল বহু রেকর্ড।

শোনা যাচ্ছে, ১৫ মিনিটের জন্য পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেবেন রণবীর। কিন্তু কী কাজের জন্য এই টাকা ধার্য করেছেন অভিনেতা? শোনা যাচ্ছে, আসন্ন আইপিএলে ১৫ মিনিট পারফর্ম্যান্সের জন্য নাকি পাঁচ কোটি টাকা চেয়েছেন রণবীর! হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, আইপিএল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, রণবীর মাত্র ১৫ মিনিট পা নাচাতে রাজি হয়েছেন। আয়োজকরা যেহেতু প্রথম থেকেই যে কোনও মূল্যে তাঁকে দিয়ে পারফর্ম করাতে চাইছিলেন, তাই এই পরিমাণ পারিশ্রমিক দাবি করেছেন রণবীর।

পারফর্মার হিসেবে রণবীরের সুনাম রয়েছে ইন্ডাস্ট্রিতে। তাঁর হাতে রয়েছে ‘সিম্বা’, ‘গুল্লি বয়’-এর মতো একাধিক ছবি। কিন্তু তা বলে ১৫ মিনিটে পাঁচ কোটি টাকা পারিশ্রমিক! স্বভাবতই গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com