শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

১৩ বছর পর এমন বিপর্যয়ে বাংলাদেশ…

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দীর্ঘ ১১ বছর পর টেস্টে মুখোমুখি বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। এই সিরিজে থাকা দু’দলের কোনো খেলোয়াড়ই আগে একে অন্যের বিপক্ষে টেস্ট খেলেননি। অস্টেলিয়া অনেক শক্তিশালী দল হলেও সময়ের সঙ্গে দু’দলের শক্তির তারতম্য হয়েছে।

২০০৬ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ফতুল্লা টেস্টে ভালো করা বাংলাদেশ ঢাকা টেস্টেও ভালো কিছু করবে এমন প্রত্যাশা নিয়ে আজ মাঠে নেমেছিল টাইগাররা।

তবে ১৩ বছর পর ২০০৪ সালের মতো বিপর্যয়ে যে পড়তে হবে টাইগার ব্যাটসম্যানদের তা কারও ধারণায় ছিল না।

ওই বছর ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের শুরুতেই বিপর্যয়ে পড়ে টাইগাররা। ১০ রানের ভেতর তিন উইকেট হারায় তারা।
আজ অস্ট্রেলিয়ার বিপক্ষেও শুরুটা বেশ খারাপ হয়েছে তাদের। ১০ রান তুলতেই সাজঘরে ফিরেছে বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানরা।

শুরুতেই ওপেনার তামিমের সঙ্গে মাঠে নামা সৌম্য সরকার ফেরেন ৮ বলে ৮ রান করে। এরপর ইমরুল কায়েস ৬ বলে আর সাব্বির রহমান ১ বল খেলে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন। তিনটি উইকেটই পান অজি পেসার প্যাট কামিন্স।

এর পর তামিম ইকবাল ও সাকিব আল হাসান দায়িত্বমশীল ব্যাটিংয়ে গড়েন ১৫৫ রানের পার্টনারশিপ। ম্যাক্সওয়েলের লাফিয়ে ওঠা বল তুলে দিতে গিয়ে তালুবন্দী হয়ে ৭১ রানে ফেরেন তামিম।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com