শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

১৩ জন রোহিঙ্গাকে বাংলাদেশে পাঠিয়েছে সৌদি আরব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯
  • ২২০ বার পড়া হয়েছে
ফাইল ছবি।

বাংলা৭১নিউজ,ডেস্ক: মিয়ানমার থেকে বিতাড়িত যেসব রোহিঙ্গা সৌদি আরবে পাড়ি জমিয়ে সেখানে আটক হয়েছিলেন তাদের মধ্য থেকে অন্তত ১৩ জনকে বাংলাদেশে পাঠিয়েছে দেশটি। ঢাকা বিমানবন্দরেরে পুলিশ জানিয়েছে মঙ্গলবার ভোরে একটি ফ্লাইটে ওই ১৩ রোহিঙ্গা বাংলাদেশে এসে পৌছায় ।

পুলিশ জানিয়েছে বিমান বন্দরে পৌছার পর তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা যে রোহিঙ্গা তা স্বীকার করেছেন। তারা আরও জানিয়েছেন মিয়ানমারে নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে প্রবেশ করার পর তাঁদের পরিচয় গোপন করে বাংলাদেশেরে পাসপোর্ট গ্রহণ করেন এবং তা ব্যাবহার করে সৌদি আরব চলে যান ।

বাংলাদেশে আসার আগে বেআইনি ভাবে সৌদি আরবে প্রবেশের দায়ে এসকল রোহিঙ্গা দেশটির একটি বন্দীশিবিরে আটক ছিলেন বলে তাঁরা জানিয়েছেন। তবে এ সকল রোহিঙ্গাদের ভাগ্য কি হবে সে বিষয়ে কিছু জানা যায় নাই। এর আগে, রোববার লন্ডন ভিত্তিক একটি অনলাইন সংবাদমাধ্যম ‘মিডল ইস্ট আই’-এর এক প্রতিবেদনে বলা হয়েছিল অবৈধ অনুপ্রবেশের দায়ে গত প্রায় ৫ থেকে ৬ বছর সৌদি আরবের বন্দীশিবিরে আটক রহিঙ্গাদের দেশটি ফেরত পাঠাবে ।

বাংলা৭১নিউজ/সূত্র: ভোয়া/এসবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com