সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি

১০০ কোটি টাকার কোকেন জব্দ: তিন আফ্রিকানসহ রিমান্ডে ৫

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০০ কোটি টাকার কোকেন জব্দের ঘটনায় করা মামলায় তিন আফ্রিকান নাগরিকসহ পাঁচজনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩১ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শান্তা আক্তারের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- নমথেনদাজো তাওয়েরা সোকো, নমসো ইজেমা পিটার ওরফে অস্কার, নডোলি ইবুকা স্ট্যানলি ওরফে পদস্কি, সাইফুল ইসলাম রনি ও আসাদুজ্জামান আপেল। এদের মধ্যে আসামি সোকো ছয়দিন এবং অপর চারজনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, গ্রেফতার পাঁচ আসামির মধ্যে চার আসামির পাঁচদিন এবং অপর আসামি সোকোর ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক মোহাম্মদ ওবায়দুল কবির। এসময় আসামিদের রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন তাদের আইনজীবী। উভয়পক্ষের শুনানি শেষে আদালত চার জনের চারদিন এবং একজনের ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২৪ জানুয়ারি শাহজালাল বিমানবন্দরে অভিযান চালিয়ে আফ্রিকান নাগরিক নমথেনদাজো তাওয়েরা সোকো নামের একজন কাছ থেকে প্রায় ১০০ কোটি টাকা মূল্যের ৮ কেজি ৩০০ গ্রাম কোকেন জব্দ করা হয়। এ ঘটনার ওইদিন রাতে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা করেন।

মামলায় নমথেনদাজো তাওয়েরা ছাড়াও অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করা হয়েছে। পরে তার দেওয়া তথ্যমতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে দুই আফ্রিকান নাগরিকসহ চারজনকে গ্রেফতার করে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com