শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

হোয়াইট হাউসে অফিস করবেন ট্রাম্পের মেয়ে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর সরকারি কার্যালয় হোয়াইট হাউসে অফিস করবেন ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা ট্রাম্প।

যুক্তরাষ্ট্রের এক প্রশাসনিক কর্মকর্তার বরাত দিয়ে বিবিসি অনলাইন আজ এ তথ্য জানিয়েছে।

হোয়াইট হাউসে দপ্তর পাবেন, কিন্তু কোনো আনুষ্ঠানিক পদ ও বেতন নেবেন না ইভানকা। বাবার প্রেসিডেন্সিকে সাহায্য করতে এ পদক্ষেপ নিচ্ছেন তিনি। যুক্তরাষ্ট্রের প্রধান নির্বাহী ক্ষমতার কার্যালয় হোয়াইট হাউসের ওয়েস্ট উইংয়ে স্বেচ্ছাসেবার ভিত্তিতে কাজ করবেন ইভানকা।

হোয়াইট হাউসে ইভানকার অফিস করার তথ্যের সত্যতা নিশ্চিত করে ওই প্রশাসনিক কর্মকর্তা বলেছেন, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ তথ্যে প্রবেশাধিকার থাকবে তার।

ইভানকার আইনজীবী সংবাদমাধ্যম পলিটিকো-কে জানিয়েছেন, বৃহৎ কোনো বিষয়ে নির্দেশ দেওয়ার সময় প্রেসিডেন্ট ট্রাম্পের গুরুত্বপূর্ণ পরামর্শক হবেন ইভানকা।

ইভানকার (৩৫) নিজস্ব ফ্যাশন ব্যবসা রয়েছে। তার স্বামী জ্যারেড কুশনার ট্রাম্পের জ্যেষ্ঠ উপদেষ্টার পদে কাজ করছেন। এবার স্বামীর সঙ্গে হোয়াইট হাউসে যোগ দেবেন বর্তমান বিশ্বের প্রভাবশালী এই ফার্স্ট ডটার।

প্রেসিডেন্ট ট্রাম্পের ওপর এই দম্পতির ক্রমবর্ধনা প্রভাব পারিবারিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে সংঘাতের কারণ হয়ে ওঠতে পারে বলে অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন। আরো বিতর্ক সৃষ্টি হয়েছে যে, ট্রাম্প পরিবারের রাজনৈতিক ও ব্যবসায়ী কর্মকাণ্ডের মধ্যে আদৌ স্বচ্ছ কোনো পার্থক্য আছে কি না।

জানুয়ারি মাসে প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্প শপথ নেওয়ার পর থেকে তার মেয়ে ইভানকাকে বিশ্বনেতাদের সঙ্গে বৈঠক করতে দেখা গেছে। কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও জার্মানির চ্যান্সেলর অ্যাঙ্গেলা মেরকেলের যুক্তরাষ্ট্র সফরের সময় তাদের দুজনের সঙ্গে বৈঠক করেন ইভানকা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com