সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

হোটেল কক্ষে তরুণ-তরুণীর লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬
  • ১৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজশাহী: রাজশাহী মহানগরের সাহেব বাজার এলাকায় আবাসিক একটি হোটেলের কক্ষ থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। ওই তরুণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এবং তরুণী পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়তেন।

আজ শুক্রবার দুপুরে দুজনের লাশ উদ্ধারের পর ওই হোটেলের চার কর্মচারীকে আটক করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা দুটি পরিচয়পত্র থেকে জানা যায়, তরুণ মিজানুর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আর তরুণী সুমাইয়া নাসরিন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

নগরের বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, নাইস ইন্টারন্যাশনাল হোটেলের একটি কক্ষ থেকে তরুণের লাশ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। লাশের হাত বাঁধা ছিল। তরুণীর লাশ বিছানার ওপর শোয়ানো অবস্থায় পাওয়া গেছে। লাশের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

মুখের ওপর বালিশ চাপা দেওয়া ছিল। প্রাথমিকভাবে মনে হয়েছে, এটি আত্মহত্যা নয়। তাঁদের হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারের সময় পাওয়া দুটি পরিচয়পত্র থেকে তাঁদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। দুজনের পরিবারে ফোন করে খবর দেওয়া হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

নাইস ইন্টারন্যাশনাল হোটেলের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ বলেন, গত বুধবার রাতে ওই তরুণ-তরুণী নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠেন। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে তাঁরা অভ্যর্থনা কক্ষে এসে হোটেলের ভাড়া পরিশোধ করেন। তাঁদের আজ শুক্রবার ভোর পাঁচটায় হোটেল ছেড়ে দেওয়ার কথা ছিল।

পরে দুপুর ১২টার দিকে তাঁদের কক্ষে টেলিফোন করা হলে কেউ ফোন ধরেননি। ফোনে বারবার চেষ্টা করে সাড়া না পেয়ে বোয়ালিয়া থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাঁদের লাশ উদ্ধার করে।

ব্যবস্থাপক জানান, হোটেলের রেজিস্ট্রারে নিহত তরুণের নাম লেখা রয়েছে মিজানুর (২৩), বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দবিরগঞ্জ। তরুণীর নাম সুমাইয়া নাসরিন (২০)। বাড়ি পাবনার রাধানগর।

বাংলা৭১নিউজ/জিএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com