সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

হেলিকপ্টার হুজুরের ভাইয়ের সেই দুই অস্ত্র উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নারায়ণগঞ্জ)প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলীতে জৈনপুরী পীর ওরফে হেলিকপ্টার হুজুর এনায়েত উল্লাহ আব্বাসীর ছোট ভাই নেয়ামত উল্লাহ আব্বাসীর বাড়ি থেকে খেলনা পিস্তল ও বন্দুক উদ্ধার করা হয়েছে। রোববার রাতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজের নেতৃত্বে পাঠানটুলীতে অভিযান চালায় পুলিশ। তখন বাড়িতে নেয়ামতউল্লাহ উপস্থিত ছিলেন না।

মূলত এ দুটি খেলনা পিস্তল নিয়ে নেয়ামত উল্লাহর তোলা একটি ছবি গত কয়েকদিন ধরেই তোলপাড় সৃষ্টি করে।

ওসি জানান, বাড়িতে তল্লাশি করে দুটি খেলনা পিস্তল ও বন্দুক উদ্ধার করা হয়েছে। আলোচিত সেই ছবিতে নেয়ামত উল্লাহর হাতে ও পেছনে এ দুটি অস্ত্র ছিল। বাড়ির লোকজনও জানিয়েছে মূলত শখের বশে নেয়ামত উল্লাহ এ ছবি তুলেছেন।

ওসি বলেন, ‘তারপরও আমরা বিষয়টি আরও গভীরভাবে খতিয়ে দেখছি।’

এর আগে ২৫ এপ্রিল রাত ১২টায় পাঠানটুলীতে একটি গার্মেন্টে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনায় মামলার করার পরই ওই ছবিটি গণমাধ্যমে প্রকাশ পায়। পরে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি নিয়ে বেশ তোলপাড় সৃষ্টি হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গোয়েন্দা সংস্থার লোকজন এ ছবির উৎস নিয়েও তদন্তে নামেন।

খোঁজ নিয়ে গেছে, ওই ছবিটি নেয়ামত উল্লাহর বাসাতেই তোলা। বাসার কয়েকটি দেয়ালে ছবিটি বাধাই করা ছিল।

স্থানীয়রা জানান, নেয়ামত উল্লাহ ছোট থেকেই বেশ আগ্রাসী মনোভাবের। তিনি এ ধরনের ছবি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করতেন। বিভিন্ন উগ্রপন্থীদের সঙ্গে তার যোগাযোগ থাকতে পারে।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com