শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

হেলিকপ্টারে চড়ে ত্রাণ দিতে গেলেন অনন্ত জলিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চিলমারী: বানভাসি মানুষের পাশে দাঁড়ালেন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। আজ বেলা ২টার দিকে তিনি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কুড়িগ্রামের চিলমারীতে পৌঁছান। সেখানে তিনটি ইউনিয়নের বন্যাকবলিত প্রায় দুই হাজার চারশ পরিবারকে ত্রাণসহায়তা দিচ্ছেন তিনি।

জানা গেছে, থানাহাট ইউনিয়নের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক হাজার একশ পরিবারকে, রমনা ইউনিয়নের আটশ পরিবার এবং চিলমারী ইউনিয়নের পাঁচশ পরিবারকে ত্রাণসহায়তা দেবেন তিনি।

অনন্ত জলিল বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের আহ্বান জানিয়েছেন। তিনি চলচ্চিত্র থেকে কিছুটা সরে গিয়ে বর্তমানে ইসলাম ধর্ম প্রচারে মনোযোগ দিয়েছেন। রাজধানী ও তার পার্শ্ববর্তী অঞ্চলে সময় পেলেই ইসলামের দাওয়াত ও তাবলিগ জামাতে ছুটছেন ৩৯ বছর বয়সী এই তারকা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com