বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

হেলিকপ্টারে উড়ে গিয়ে রানার চিকিৎসার দায়িত্ব নিলেন অনন্ত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

বগুড়ার কাহালু উপজেলার প্রতিবন্ধী যুবক রানা’র চিকিৎসার দায়িত্ব নিলেন অনন্ত জলিল। তাদের আসার খবর পেয়ে এলাকার শতশত নারী-পুরুষ দেখার জন্য ভিড় জমায়।

আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের কালিপাড়া ইসমাঈল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে আছেন ঢাকা থেকে হেলিকপ্টারে দম্পতি অনন্ত জলিল-বর্ষা।

জানা গেছে, গত বুধবার অনন্ত জলিল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে লেখেন, ‘প্রিয় বন্ধুগণ আমার একজন ভক্ত যার নাম রানা, যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা খোঁজ: দ্য সার্চ দেখার পর থেকে আমার সাথে দেখা করার জন্য নানাভাবে চেষ্টা করে আসছে।

আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের দিন: দ্য ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সাথে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো। ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা অভিনীত সিনেমা ‘দিন: দ্য ডে’।  

তার কথা রাখতে বগুড়ার কাহালু উপজেলার কালিপাড়া ইসমাঈল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে হেলিকপ্টারে দম্পতি অনন্ত জলিল-বর্ষা আছেন। এসময় সেখানে শতশত উৎসুক জনতা তাদের দেখার জন্য ভিড় জমায়। সেই সাথে দম্পতি অনন্ত জলিল-বর্ষা’র সঙ্গে চলে সেলফির প্রতিযোগীতা। প্রচন্ড দাবদাহ অপেক্ষা করে রোদের মধ্য তাদের দেখার জন্য এলাকার নারী-পুরুষ হুমরি খেয়ে পড়েন।

এসময় দর্শক ও ভক্তদের উদ্দেশ্যে অনন্ত জলিল বলেন, প্রতিবন্ধী রানার চিকিৎসার সম্পন্ন দায়িত্ব নিলাম। তাকে থাইল্যান্ডে পায়ের চিকিৎিসা করা হবে। সে আমার প্রিয় ভক্ত। একই সঙ্গে অনুষ্ঠানের খরচ বাবদ নগদ দুই লাখ টাকা প্রদান করেন। পাশাপাশি একসঙ্গে বিকেল ৩ টায় বগুয়ার মধুবন সিনেপ্লেক্স ‘দিন: দ্য ডে’ সিনেমা দেখতে আগত দর্শকদের আমন্ত্রন জানান।

প্রতিবন্ধী রানা বলেন, অনন্ত জলিল স্যার ও বর্ষা ম্যাডাম আসবে অনেকে বিশ্বাস করেনি। তারা আসায় আমি অনেক আনন্দ ও খুশি। আমার চিকিৎসার দায়িত্ব নিয়েছে। তাদের জন্য আমিসহ এলাকার মানুষ দোয়া করবেন। অনন্ত জলিলের প্রিয় ভক্ত আমি। তার সঙ্গে অনেক দিনের পরিচয়। তাকে আমি অনেক অনেক ভালোবাসি। অনন্ত জলিল স্যার চাইলে আমার দুটি কিডনিও বিক্রি করতে পারি।

এসময় উপস্থিত ছিলেন, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, সাধারন সম্পাদক আব্দুল মান্নানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com