বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

হেরোইন ও গাঁজাসহ গ্রেফতার ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১০ জানুয়ারী, ২০১৮
  • ১৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি প্রতিনিধি: আদমদীঘি থানা পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারসহ তাদের নিকট থেকে হেরোইন ও গাঁজা উদ্ধার করেছে। এ ব্যাপারে থানায় মাদক আইনে মামলা হয়েছে।
পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাতে সান্তাহার হার্ভে বালিকা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে ২০ পুড়িয়া হেরোইনসহ চা-বাগান এলাকার আলমের ছেলে রমজান আলী (৩২) ও শহরের সাইলো রোড এলাকা থেকে ২শত গ্রাম গাঁজাসহ ইয়ার্ড কলোনীর শান্তির ছেলে রাজু (২৭) কে গ্রেফতার করা হয়।

স্বীকারোক্তিমূলক জবানবন্দী

আদমদীঘির নারী চাতাল শ্রমিক মরিয়ম হত্যাকান্ডের মুল রহস্য উদঘাটন হয়েছে। তালাক দেয়া স্ত্রী মনোয়ারা বেগমকে পুনরায় বিয়ে দিতে রাজি না হওয়ায় পাষন্ড শফিকুল ইসলাম তার শ্বাশুড়ি মরিয়ম (৬০) কে লাঠির আঘাত ও কুপিয়ে হত্যার দায় স্বীকার করে আদালতে হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। এই মামলার আসামী নিহতের প্রাক্তন জামাই কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার পুরাতন অনন্তপুর গ্রামের নুর মোহাম্মাদের ছেলে চাতাল শ্রমিক শফিকুল ইসলাম (৩০) সোমবার বগুড়ার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারামতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় বলে মামলার তদন্তকারি কর্মকর্তা উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক জানান।
উল্লেখ্য ঃ গত ৫ জানুয়ারী দিবাগত রাতে আদমদীঘির ডহরপুর আনন্দ কুমার কুন্ডুর চাতালে নারী চাতাল শ্রমিক মরিয়ম বেগমকে কুপিয়ে গুরুতর জখম করা হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে সে মারা যায়। এ ঘটনায় পুলিশ নিহতের মেয়ে মনোয়ারা বেগমের তালাক দেয়া স্বামী শফিকুল ইসলামকে আটক করে। এ ব্যাপারে নিহতের মেয়ে মনোয়ারা বেগম বাদী হয়ে প্রাক্তন স্বামী শফিকুল ইসলামকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। গতকাল সোমবার আসামী শফিকুল ইসলামকে আদালতে হাজির করা হলে সে উপরোক্ত স্বীকারোক্তিমূলক জবাববন্দী দেয়।

তিনদিনব্যাপি শতবর্ষ উদযাপন উদ্বোধন

আজ ১১ জানুয়ারী বৃহস্পতিবার বগুড়ার আদমদীঘির ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান আইপিজে পাইলট উচ্চ বিদ্যালয়ের একশত বর্ষ পূর্তি উপলক্ষে তিনদিনব্যাপি শতবর্ষ উদযাপন উদ্বোধন করা হবে। বেলা ৩টায় অনুষ্ঠানটি উদ্বোধন করবেন মেজর জেনারেল (অবঃ) এম.এ.বি. ছিদ্দিক। এদিকে শতবর্ষ উদযাপনে বিদ্যালয় মাঠসহ পুরো সদর এলাকা জুড়ে আলোক সজ্জায় সাজিয়েছে বর্ণীল সাজে। এ অনুষ্টানকে ঘিরে অত্র বিদ্যালয়ের হাজার হাজার প্রাক্তন ছাত্রছাত্রীদের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্ঠি হয়েছে।
ADAMDIGHI BOGRA PIC-10-1-2018
শিশু শিল্পী সজীব মূখার্জী র গোল্ডেন জিপিএ-৫

সজীব মূখার্জী বগুড়ার সান্তাহার শহরের কলসা ফুলকুড়ি কম্পিউটার স্কুল থেকে ২০১৭ প্রাথমিক সমাপনী পরীক্ষায় সকল বিষয়ে ‘এ প্লাস’সহ গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। সে সান্তাহারের বিশিষ্ট ব্যাবসায়ী তপন মূখার্জীর একমাত্র ছেলে। তার মা সেবিকা রাণী তিনি একজন গৃহিণী। সে সুশিক্ষিত হয়ে সুনামধ্যন্য সংগীত শিল্পি হতে চায়। সজীব ২০১৭ চ্যানেল আই ক্ষুদে গানরাজে অংশগ্রহন করে চরান্ত পর্বে গিয়ে সুনাম অর্জন করে। সে সকলের কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com