রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

হৃদয়-তারিন অসম প্রেম!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০১৬
  • ২৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আগামী ঈদ উপলক্ষে বেশ কিছু নাটক ও টেলিফিল্মে কাজ করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন। এরই মধ্যে কয়েকটি কাজ তিনি শেষও করেছেন।

গতকাল থেকে রাজধানীর উত্তরায় তন্ময় শুটিং হাউজে তারিন শুরু করেছেন ঈদের একটি টেলিফিল্মের কাজ। নাম ‘ক্ষরণ’। এর গল্প রফিকুল ইসলাম পল্টুর এবং চিত্রনাট্য, নির্দেশনা দিচ্ছেন তন্ময় তানসেন। এই টেলিফিল্মে এবারই প্রথম দর্শক তারিনের বিপরীতে হৃদয় খানকে অভিনয় করতে দেখবেন।

হৃদয় খান এসএ হক অলিকের নির্দেশনায় পূর্ণিমার বিপরীতে ও রাজের নির্দেশনায় তিশার বিপরীতে কাজ করেছেন। এবার তিনি গুণী অভিনেত্রী তারিনের বিপরীতে অভিনয় করছেন।

তন্ময় তানসেন জানান, ‘ক্ষরণ’ টেলিফিল্মের গল্প মূলত কর্পোরেট ওয়ার্ল্ডের লাইফ স্টাইলের। বাস্তব জীবনে নয় অসম প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে টেলিফিল্মটি। এই টেলিফিল্মে হৃদয় খান সফটওয়্যার প্রকৌশলের একজন শিক্ষার্থী। বয়সে বড় তারিন একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা। তারিনের প্রতিষ্ঠানে সফটওয়্যারজনিত সমস্যার সমাধান করতে আসে হৃদয়। এখানেই তাদের পরিচয়। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, আমি যে চরিত্রে অভিনয় করছি সেটি খুব স্বাধীনচেতা। যার চিন্তাধারা খুব মডার্ন। এ কারণে ড্রেস-আপে বেশ পরিবর্তন আনতে হয়েছে। এতে চরিত্রের কারণে আমাকে ধূমপান করতে হয়েছে। যা বাস্তব জীবনে কখনোই আমার পক্ষে সম্ভব নয়। আমার চারপাশে যারা আছেন তারা সবাই জানেন যে সিগারেটের ধোঁয়া আমার সহ্যই হয় না। কিন্তু চরিত্রটির জন্যই তা করা। আর তন্ময় তানসেনের নির্দেশনায় এটি আমার প্রথম কাজ। হৃদয়ের সঙ্গে এর আগে স্টেজ শোতে একসঙ্গে গেয়েছি। কিন্তু অভিনয় এবারই প্রথম। আশাকরি ভালো একটি কাজ হবে।

হৃদয় খান বলেন, তারিন আপুর সঙ্গে এর আগে মঞ্চে কাজ করেছি। তার সঙ্গে আমার অভিনয় এবারই প্রথম। তিনি খুব সহযোগিতাপরায়ণ একজন শিল্পী কাজ করতে গিয়ে অনুভব করছি।

আর তন্ময় তানসেনের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তাকে আমি আগে চাচা বলে ডাকতাম। কিন্তু এই কাজ করতে এসে আমরা এখন ভাই ভাই, এই বিষয়টিও দারুণভাবে উপভোগ করছি। দৃকের ব্যানারে টেলিফিল্মটি প্রযোজনা করছেন সৈয়দ ইরফান উল্যাহ। আগামী ঈদে চ্যানেল নাইনে প্রচারের লক্ষ্যে এটি নির্মাণ হচ্ছে বলে জানান নির্মাতা তন্ময় তানসেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com