বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি

হুন্ডি ব্যবসায়ীর পায়ে গুলি করে আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ২৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার ভোমরা সীমান্তে এক চোরাকারবারী হুন্ডি ব্যবসায়ীর দু’পায়ে গুলি করে আটক করেছে বিজিবি। এসময় তার কাছ থেকে ১০ লাখ ৫০ হাজার বাংলাদেশি টাকা উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২ টা ৫ মিনিটের সময় সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষ্মীদাঁড়ি সীমান্তে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ চোরাকারবারী আলিমুদ্দিন (২৭) লক্ষ্মীদাঁড়ি গ্রামের আনার উদ্দিনের ছেলে। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার সফিউর রহমান জানান, আলিমুদ্দিন একজন চোরাকারবারী হুন্ডি ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের একদল বিজিবি সদস্য সীমান্তের ২ নং পিলারের কাছে ওৎ পেতে থাকে। বেলা ১২ টা ৫ মিনিটের সময় আলিমুদ্দিন ভারত থেকে অবৈধভাবে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে প্রবেশ করে। এসময় বিজিবি সদস্যরা তাকে দাাঁড়ানোর সংকেত দিলে সে দৌড়ে পালানোর চেস্টা করলে বিজিবি সদস্য তার পা লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে আলিমুদ্দিনের দু’পা গুলি বিদ্ধ হয়। তার কাছ থেকে ১০ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তিনি জানান, এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। গুলিবিদ্ধ আলিমুদ্দিনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com