বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভোলায় গ্যাসের মজুত ৫.১ নয়, ২ ট্রিলিয়ন ঘনফুট: মন্ত্রণালয় চলতি অর্থবছরেই ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক: মার্টিন রেইজার দুবাইগামী বিমানে তল্লাশি, মিলল আড়াই কোটি টাকার বৈদেশিক মুদ্রা ডেঙ্গু: ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু ঢাবির হলে ‘চোর সন্দেহে’ গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু আইন নিজের হাতে তুলে নেওয়ার অধিকার কারো নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ব্যাংকসহ বিভিন্ন খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক: অর্থ উপদেষ্টা ইসরায়েলে যুদ্ধাস্ত্র রপ্তানির অনুমোদন স্থগিত করলো জার্মানি ফেসবুকে সহকর্মীদের উসকানি: ২ পুলিশ সদস্য রিমান্ডে শুক্রবার যে সময়ে চলবে মেট্রোরেল আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার বাংলাদেশকে ৬০০ মিলিয়ন ইউরো দেবে জার্মানি বিদেশে সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের ৩৬০ বিলাসবহুল বাড়ি কোহলিও সাজঘরে, হাসান মাহমুদের তোপে কাঁপছে ভারত নিউ ইয়র্কে ড. ইউনূসের সঙ্গে মোদির বৈঠকের সম্ভাবনা নেই জাতিসংঘের ই-গভর্নমেন্ট সূচকে বাংলাদেশের উন্নতি ইসরায়েলের দখলদারিত্ব বন্ধে ভোট দিল বাংলাদেশ ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ লেবাননজুড়ে আরও ডিভাইস বিস্ফোরণে নিহত ২০ যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান ৭ দিনের রিমান্ডে

হুথিদের হাইপারসনিক ক্ষেপণাস্ত্র দেওয়ার দাবি অস্বীকার ইরানের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

ইয়েমেনের ইরান সমার্থিত সশস্ত্র গোষ্ঠি হুথি রোববার ইসরাইলে ভয়াবহ হাইপারসনিক ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ইসরাইল দাবি করেছে, হুথিদের এই হাইপারসনিক ক্ষেপণাস্ত্র দিয়েছে ইরান। তবে এই দাবি অস্বীকার করেছে ইরান।

সোমবার একটি টেলিভিশন সংবাদ সম্মেলনে ইরানের প্রেসিডেন্ট মাসুদ পেজেশকিয়ান ইসরাইলের দাবি নাকচ করেন।

তিনি বলেন, তেহরান ইয়েমেনের হুথিদের কাছে হাইপারসনিক ক্ষেপণাস্ত্র পাঠায়নি।

এর আগে, হুথি ক্ষেপণাস্ত্র হামলার দায় স্বীকার করে। উল্লেখ্য, হুতিরা ইসলামিক গ্রুপ হামাসের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে।

হুতি গ্রুপ এক বিবৃতিতে জানায়, তারা একটি নতুন হাইপারসনিক ক্ষেপণাস্ত্র দিয়ে আঘাত হেনেছে এবং শত্রুর সামরিক স্থাপনা লক্ষ্য করে চালানো এই অভিযান সফল হয়েছে।

হুতিরা এই বলে সতর্ক করেছে, ইসরাইলের আরও হামলার জন্য অপেক্ষা করা উচিত, যা সংঘাত আরও ছড়িয়ে পড়া সংক্রান্ত উদ্বেগ বাড়িয়েছে।

এদিকে ফিলিস্তিনি গণমাধ্যমসমূহের ভাষ্যানুযায়ী, রোববার ইসরাইলি বাহিনী গাজা ভূখণ্ডের উত্তর ও মধ্যাঞ্চলসহ বিভিন্ন শরণার্থী শিবিরে হামলা চালালে এতে চারজন বাসিন্দা নিহত হয়েছেন, এছাড়া আহত হয়েছেন বেশ কয়েকজন।

অন্যদিকে ইসরাইলি সামরিক বাহিনী এবং লেবাননভিত্তিক শিয়া মুসলিম গ্রুপ হিজবুল্লাহ উত্তর ইসরাইলে প্রতিদিন গুলি বিনিময় অব্যাহত রেখেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com