সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান

হিলি স্থলবন্দরে হঠাৎ পেয়াজের মূল্য বৃদ্ধি কেজিতে ৫ টাকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ জুন, ২০১৮
  • ১৮৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি।

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি: ঈদের পর হিলি স্থলবন্দরে হঠাৎ করে আমদানিকরা ভারতীয় পেঁয়াজের দাম বেড়েছে কেজি প্রতি ৪ থেকে ৫ টাকা। ঈদের আগে যে পেঁয়াজ বিক্রি হয়েছে ১৪ থেকে ১৫ টাকা কেজি দরে, সেই পেঁয়াজই বৃহস্পতিবার থেকে হিলি বন্দরের পাইকারী বাজারে বিক্রি হচ্ছে প্রকার ভেদে ২০ থেকে ২১ টাকায়।

হিলি কাষ্টম সুত্রে জানা গেছে, ঈদের পর ৩ কর্মদিবসে ভারতীয় ১২৮ ট্রাকে ২ হাজার ৭ শত মেট্রিক টন পেঁয়াজ আমদানি হয়েছে।

আমদানিকারক সাইফুল ইসলাম হঠাৎ করে ঈদের পর হিলি বন্দরের পাইকারী বাজারে দাম বেড়ে উঠার কারন হিসেবে বলছেন, ভারত থেকে বিভিন্ন দেশে পেঁয়াজ রপ্তানি করায় দেশে চাহিদার তুলনায় পেঁয়াজ আমদানি কিছুটা কমেছে। যার প্রভাব পড়েছে হিলি বন্দরের। তবে আমদানি বেড়ে উঠলে বাজার আবারও স্বাভাবিক হয়ে আসবে।

হঠাৎ করে পেঁয়াজর দাম বেড়ে উঠায় পাইকারি ক্রেতারা পড়েছেন বিপাকে। তারা বন্দর থেকে প্রতিদিন ৪ থেকে ৫ গাড়ী পেঁয়াজ কিনলেও এখন তারা কিনছেন ১ থেকে ২ গাড়ী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com