শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

হিলি রেল ষ্টেশনে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ১৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি: দেশের ২য় বৃহত্তম হিলি স্থলবন্দরের একমাত্র হিলি ষ্টেশন থেকে সকল আন্ত:নগর ট্রেনের বিরতি, অবকাঠামো উন্নয়নসহ ষ্টেশনটি আধুনিকায়ন করা দাবীতে মঙ্গলবার সংবাদ সন্মেলন করেন হিলি-হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত। দাবী না মানা হলে ১০ ফেব্রুয়ারী মানববন্ধনের ডাক দিয়েছেন তিনি।
পৌর মেয়র বলেন, ইতি মধ্যে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে সকল আন্ত:নগর ট্রেনের বিরতি, অবকাঠামো উন্নয়নসহ ষ্টেশনটি আধুনিকায়ন

তিনি বলেন, জাকজমক পুর্ন এই হিলি ষ্টেশনটি এখন জন শুন্য হয়ে পড়েছে। টিকিট বিক্রিও বন্ধ করে দেয়া হয়েছে। লোকবল সংকটের অজুহাত দেখিয়ে হিলি ষ্টেশনটিতে অন্তনগর বরেন্দ্র উর্ধগামী, তিতুমির ও খুলনা গামী রকেট ২৪ নি¤œগামী মোট ৩ টি ট্রেনের বিরতি ঠিক রেখে আর অন্য সকল ট্রেনের বিরতি বন্ধ করে দিয়েছে রেলওয়ের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। আর এতে করে ব্যবসায়ী, পাসপোট যাত্রী সহ শিক্ষার্থীরা পড়েছেন বিপাকে।

এই ষ্টেশনটি থেকে কর্মরত ষ্টেশন মাষ্টার ও সহকারি ষ্টেশন মাষ্টারকে বদলি করে নেয়া হয়েছে পার্শবর্তি বিরামপুর ষ্টেশনে। হিলি ষ্টেশনটির নিয়ন্ত্রন করছে পার্শবর্তি পাঁচবিবি ও বিরামপুর ষ্টেশন মাষ্টারগন। আর ষ্টেশনটিতে কখন ট্রেনের বিরতি হবে আর ছেড়ে যাবে তা নির্ভর করছে ওই ট্রেনের গার্ড ও চালকের উপর।

তিনি এলাকাবাসীর দাবির কথা তুলে ধরে বলেন, ঢাকা, রাজশাহী ও খুলনা গামী সকল ট্রেন বিরতি, অবকাঠামো উন্নয়নসহ ষ্টেশনটি আধুনিকায়ন করতে হবে।

মেয়র বলেন, হিলি রেল ষ্টেশনের কার্যক্রম পুনরায় চালু করা না হলে আগামী ১০ ফেব্রুয়ারী রেল ষ্টেশনে মানববন্ধনসহ এই রেল ষ্টেশন দিয়ে ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হবে। এসময় উপজেলা হিলি আজিজিয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মুহা: শামসুল হুদা খান, আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক চেীধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম ডাবলু, সাধারন সম্পাদক হারুনুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলীসহ গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com