শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা এবি ব্যাংকের মোংলা সমুদ্রবন্দর উপশাখার উদ্বোধন শুক্রবার ভোট, কে হচ্ছেন ইরানের প্রেসিডেন্ট বাহাউদ্দিন নাছিমের সঙ্গে হিন্দু সম্প্রদায়ের নেতাদের মতবিনিময় সভা টেকসই ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন বর্তমান সরকারের অঙ্গীকার এডিসের লার্ভা পাওয়ায় ১১ স্থাপনাকে ডিএসসিসির ৯৫ হাজার টাকা জরিমানা ওবায়দুল কাদেরের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাৎ সাগরে লঘুচাপ, সমুদ্র বন্দরে ৩ নম্বর সংকেত ‘ভ্যাকসিন নেই’, ‘রোগী মারা গেছে’—এমন আতঙ্ক ছড়াবেন না নির্মাণকাজ শেষ না হতেই দেবে গেল সেতু আনার হত্যায় সবাই গ্রেফতার, ‘মোটিভ’ নিয়ে এখনও ধোঁয়াশা সোনার চেইন নিয়ে পালাল ছিনতাইকারী, দৌড়ে ধরলেন ট্রাফিক এটিএসআই খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে

হিলিতে বইছে মৃদু শৈত্যপ্রবাহ, আকাশে মেঘ

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

দিনাজপুরের হিলিতে গত দুদিন থেকে মৃদু মৈত্যপ্রবাহ বইছে। সোমবার (২৬ ডিসেম্বর) কিছুটা তাপমাত্রা বৃদ্ধি পেলেও শীতের প্রকোপ কমছে না। ঘন কুয়াশার পরিমাণ কম থাকলেও আকাশে মেঘের কারণে চারদিক অন্ধাকার হয়ে আছে।

আবহাওয়া অফিসের কর্মকর্তারা বলছেন যেকোনো সময় হালকা বা মাঝারি বৃষ্টি হতে পারে। সোমবার দিনাজপুরে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫ ডিগ্রি সেলসিয়াস। সেই সঙ্গে বাতাসের আর্দ্রতা ৯৫ শতাংশ। এর আগে রোববার ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস এবং বাতাসের আদ্রর্তা ছিল ৮৫ শতাংশ।

ট্রাকচালক ইয়ামিন হোসেন বলেন, কয়েক দিন ধরেই ঘন কুয়াশায় ঢাকা পড়েছে হিলিসহ আশেপাশের এলাকা। সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত থাকছে এই কুয়াশা। এই সময়ে সড়ক ও মহাসড়কে যানবাহনগুলো দুর্ঘটনা এড়াতে হেডলাইট জ্বালিয়ে চলাচল করতে হচ্ছে। সকাল থেকে দুপুর পর্যন্ত চলছে সূর্যের লুকোচুরি। আবার সূর্য উঠলেও রোদের প্রখরতা খুবই কম।

এদিকে তাপমাত্রা কমার সঙ্গে সঙ্গে বেড়েছে খেটে খাওয়া ও ছিন্নমূল মানুষের দুর্ভোগ। সকাল থেকে লোকজন কাজে বের হতে পারছেন না। বের হলেও তারা ঠিকভাবে কাজ করতে পারছেন না।

দিনাজপুর আঞ্চলিক আবহাওয়া অফিসের সহকারী আসাদুজ্জামান বলেন, সোমবার দিনাজপুরে তাপমাত্রা কিছুটা বৃদ্ধি পেয়ে ১৫ ডিগ্রিতে অবস্থান করছে। তবে আগামী কয়েক দিনের মধ্যে তাপমাত্রা ধীরে ধীরে কমে যাবে। শৈত্যপ্রবাহটি এই এলাকায় কয়েক দিন স্থায়ী হতে পারে, সেই সঙ্গে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com