শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

হিলিতে খাদ্যসামগ্রী বিতরন করছে হাকিমপুর ফাউন্ডেশন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(হিলি)প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রামন রোধে সারাদেশের ন্যায় দিনাজপুরের হিলিতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ও বাড়ি থেকে বাহির হতে না পারায় বিপাকে পড়েছেন গরীব অসহায় মানুষজন। এমন অবস্থায় এসব মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করছেন বিভিন্ন কলেজে অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়া হাকিমপুর ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

আজ হিলির বাসুদেবপুর এলাকায় হাকিমপুর ফাউন্ডেশনের সদস্যরা বাড়ি বাড়ি ঘুরে এমন মানুষদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরন করেন । প্রত্যেকদিন তারা ৫০জন অসহায়ের মাঝে দেড় কেজি করে চাল, আড়াইশ গ্রাম ডাল আর আধা কেজি করে আলু বিতরন করছেন।

হাকিমপুর ফাউন্ডেশনের সভাপতি মেহেদি হাসান বলেন, করোনা ভাইরাসকে প্রতিরোধ করতে মানুষ গৃহবন্দি হয়ে পড়েছেন। এতে করে কাজ করতে না পারায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষজন। তাদের পাশে দাড়াতে আমাদের সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরন করছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/এমএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com