সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’

হিলিতে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের ৩ দিনের প্রশিক্ষন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগনের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরনের তিন দিন ব্যাপী প্রশিক্ষন কোর্সের সমাপনি অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) ঢাকার আয়োজনে হাকিমপুর উপজেলা প্রশাসনের বাস্তবায়নে আজ সোমবার উপজেলা কৃষক প্রশিক্ষন কেন্দ্রে তিনদিন ব্যাপী ওই প্রশিক্ষন কোর্সের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। গত ২মার্চ শনিবার থেকে এই প্রশিক্ষন কোর্স শুরু হয়েছিল।

উপজেলা প্রকৌশলী আজিজুর রহমানের সঞ্চালনায় এতে প্রশিক্ষক হিসেবে ছিলেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের পরিচালক শফিকুল ইসলাম, হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম। এতে উপজেলার বোয়ালদাড়, আলিহাট ও খট্টামাধবপাড়া এই ৩ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যসহ ৩৯জন জনপ্রতিনিধিগন অংশগ্রহন করেন।

প্রশিক্ষন কোর্সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগনের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসনের কার্যপরিধী এবং তাদের কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com