শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

হিরো আলমকে দেখে জনতার ভিড়, পুলিশের লাঠিচার্জ (ভিডিও)

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

শুক্রবার সকাল হতেই আনন্দের ঢেউ বয়ে যাচ্ছে এফডিসিজুড়ে। সব কিছু রেখে সবার চোখ এফডিসিতে।

তারকাদের মিলনমেলা বসেছে যেন। প্রিয় তারকাদের দেখতে এফডিসির মূল ফটকের বাইরে উৎসুক জনতার ভিড়।

মূলত এফডিসিতে নির্বাচন ঘিরেই এমন পরিস্থিতি। পুলিশের একঝাঁক সদস্যদের নিরাপত্তায় আজ সকাল থেকেই চলছে শিল্পী সমিতির ভোটগ্রহণ উৎসব। 

ইলিয়াস কাঞ্চন, নিপুণ, মিশা সওদাগর, ফেরদৌস, সাইমন, রিয়াজ, জায়েদ খান সবাই সকাল থেকেই এসেছেন এফডিসিতে।

তবে দেখা গেল উৎসুক জনতার আগ্রহ হিরো আলমকে নিয়ে। আলোচিত এই অভিনেতা এফডিসি গেটে আসতেই ‘ওই যে হিরো আলম’ বলেই দৌড়ে আসে অসংখ্য মানুষ। ভক্তদের থেকে হিরো আলমকে নিরাপদে সরিয়ে আনতে পুলিশের লাঠিচার্জের ঘটনাও ঘটেছে।

বেলা সাড়ে ১১টায় এফডিসি গেটের সামনে এ ঘটনা ঘটে। 

গাড়ি থেকে হিরো আলম নামলেই স্রোতের মতো শত শত মানুষ তাকে দেখতে ছুটে যান।  ‘আলম ভাই, আলম ভাই’ বলে চিৎকার শোনা যায়। সেলফি তুলতে জড়ো হন অনেকেই। জনতার ভিড়ে কারওয়ান বাজার থেকে হাতিরঝিলমুখী রাস্তায় যানজট লেগে যায়।  
 
লোকজন সরিয়ে যান চলাচলের জন্য রাস্তা খুলে দিতে ও হিরো আলমকে রক্ষা করতে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় নিজেকে বাঁচাতে একটি বেসরকারি টিভি চ্যানেলের গাড়িতে উঠে পড়েন হিরো আলম।

উল্লেখ্য, হিরো আলম চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য নন, তার ভোটাধিকারও নেই।  কিন্তু নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলকে সমর্থন দিতে তিনি গত কয়েকদিন ধরে এফডিসিতে হাজির হচ্ছেন।  ভোটগ্রহণ কেমন হচ্ছে তা দেখতে এসেছিলেন আজকেও।

ভিডিওতে দেখুন – 
 

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com