মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

হাসপাতালের কর্মচারীকে পুলিশ কনস্টেবলের মারধর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর প্রতিনিধি:  যশোর জেনারেল হাসপাতালের টিকিট কাউন্টারের সামনে সাইকেল রাখা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে চতুর্থ শ্রেণির কর্মচারীকে মারপিট করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে পুলিশের এ মারপিটের ঘটনায় বিক্ষোভ করেছেন হাসপাতালের কর্মচারীরা। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত বিক্ষোভ চলাকালে হাসপাতালের সেবা কর্মক্রম বন্ধ থাকে।

হাসপাতালের কর্মচারী পরিতোষ কুমার জানান, সকালে হাসপাতালের কাউন্টারের সামনে ডিউটি করছিলেন। ওই সময় নারী-পুরুষ মিলিয়ে তিন শতাধিক লোক টিকিটের জন্য লাইনে ছিল। পুলিশ কনস্টেবল বুলবুল তার স্ত্রীকে নিয়ে কাউন্টারে আসেন টিকিট কাটতে। তার সঙ্গে থাকা বাইসাইকেল রাখেন কাউন্টারের পাশে। সাইকেল সরাতে বলায় তিনি পরিতোষের ওপর ক্ষিপ্ত হন। একপর্যায়ে হাসপাতালের স্টাফ সরোয়ার কি হয়েছে জানতে চান। এই প্রশ্ন করার সঙ্গে সঙ্গে তার ওপরও চড়াও হন বুলবুল। একপর্যায়ে পরিতোষের হাতে থাকা লাঠি কেড়ে নিয়ে সরোয়ারকে পেটান পুলিশ সদস্য।

কনস্টেবল বুলবুল বলেন, টিকিট কাটার সময় পাশে বাইসাইকেল রাখলে আমার সঙ্গে মারাত্মক দুর্ব্যবহার করা হয়। দুইজনের মধ্যে ধাক্কাধাক্কির একপর্যায় আমার পোশাক থেকে শোল্ডার টেনে ছিঁড়ে ফেলেন তারা। এ সময় তাদের হাতে থাকা লাঠি দিয়ে আমি একটা বাড়ি দেয়া হয়।

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল কালাম আজাদ লিটু বলেন, হাসপাতালে সবসময় যানজট লেগেই থাকে। সে কারণে কয়েকজন গার্ড দিয়ে রেখেছি। ইতোপূর্বে ভ্রাম্যমাণ আদালত দিয়ে অভিযানও চালানো হয়েছে। আজ একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটে গেল। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক।

অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল গোলাম রব্বানী বলেন, পুলিশ সদস্য বুলবুলকে ক্লোজড করে সদর কোর্ট থেকে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এসকে বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com