রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই এমপি আনার হত্যা: অপরাধী হলে শিলাস্তির বিচার চান দাদা ভারতীয় প্রতিষ্ঠানকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান সালমান এফ রহমানের ডলার সংকটে আমদানি কম, রাজস্ব ঘাটতি ৬৭ কোটি ৮৯ লাখ টাকা রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু

হার দিয়ে যাত্রা শুরু রংপুর রাইডার্সের, দ্বিতীয় ম্যাচেই খেলবেন গেইল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ জানুয়ারী, ২০১৯
  • ১৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: চিটাগং ভাইকিংসের বিপক্ষে হার দিয়ে বিপিএলের যাত্রা শুরু করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।ব্যাটিং ব্যর্থতায় স্কোরবোর্ডে শতরানও পায়নি মাশরাফি বিন মুর্তজার রংপুর। তবে ভাবনা নেই। রংপুর রাইডার্স শিবিরে যোগ দেওয়া ক্রিস গেইল রোববারই মাঠে নামছেন।

বিপিএলে অংশ নিতে শনিবার সকালেই ঢাকা পৌঁছান ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার। প্রথম ম্যাচেই খেলার কথা ছিল তার। কিন্তু টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে প্রথম ম্যাচে বিশ্রামে ছিলেন ক্যরিবীয় ব্যাটিং দানব।

গেইলের অপেক্ষায় সতীর্থ রবি বোপারা। শুধু গেইল না, বোপারা অপেক্ষায় এবি ডি ভিলিয়ার্সের জন্যও। বোপারার বিশ্বাস, দুজন একসঙ্গে ফিরলে রংপুর স্বরূপে ফিরবে। পাশাপাশি তাদের ব্যাটিংয়ে উড়বে রংপুর।

‘গেইল ও ডি ভিলিয়ার্সকে ব্যাটিং লাইনআপে পাওয়া স্বস্তির। ওরা দুজনই বিশ্বসেরা। প্রতিপক্ষকে ভয় দেখানোর জন্য যথেষ্ট। এবি ডি ভিলিয়ার্স ছয় ম্যাচ পর দলের সঙ্গে যোগ দিবে। এবং আমরা সবাই জানি সামনের রাউন্ড সিলেট ও চট্টগ্রামে হবে। এটা আমাদের জন্য ভালো খবর। কারণ ওরা দুজনই একসঙ্গে ভালো উইকেটে খেলবে। শুধুমাত্র সৃষ্টিকর্তাই জানে মিরপুরে কী হবে। তবে চট্টগ্রামে যদি ডি ভিলিয়ার্স সেট হতে পারে তাহলে বোলারদের জন্য শুভকামনা জানানো ছাড়া আর কিছু করার নেই’-বলেন বোপারা।

ডি ভিলিয়ার্স সিলেট পর্বে দলের সঙ্গে যোগ দেবেন। কিন্তু গেইল ফিরবেন রোববারই। দ্বিতীয় ম্যাচে রংপুরের প্রতিপক্ষ খুলনা টাইটান্স। প্রতিপক্ষ খুলনাকে বেশ সমীহ করেছেন বোপারা, খুলনা বেশ স্মার্ট ক্রিকেট খেলেছে শেষ বছর। তাদের ভালোমানের ক্রিকেটার আছে।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে আমাদেরকে ভালোভাবে ব্যাক করতে হবে। আমরা শেষ বছরও ভালো শুরু করিনি। আমরা শেষদিকে ভালোভাবে ফিরে এসেছিলাম। আশা করছি আমরা ক্রিস গেইলকে নিয়ে ভালোভাবে ব্যাক করতে পারব।

বাংলা৭১নিউজ/এসই

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com