রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা যুক্তরাষ্ট্রে পথচারীদের ওপর বন্দুক হামলায় নিহত ৪, আহত কয়েক ডজন আর্জেন্টিনায় শক্তিশালী ভূমিকম্পের আঘাত রাঙামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার ফরিদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত আখচাষিদের স্বপ্ন তলিয়ে গেলো বানের জলে ১৩ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা নিষিদ্ধ জাতিসংঘের নিরাপত্তা পরিষদে ভারতের স্থায়ী আসনের পক্ষে যুক্তরাষ্ট্র নতজানু নীতির দিন শেষ, দেশের স্বার্থে আমরা সোচ্চার: পানিসম্পদ উপদেষ্টা গাজীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ রিমান্ড শেষে ইনু-দীপু মনি-পলকসহ ৭ জন কারাগারে নাগরিকদের লেবানন ছাড়ার আহ্বান যুক্তরাষ্ট্রের ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিকেল টিম ট্রাফিক ব্যবস্থা আধুনিকায়নের পাশাপাশি সংস্কারের প্রয়োজন আছে ভারতে কেনাকাটা করতে গিয়ে বিপাকে হাসিনা ইরানে কয়লা খনিতে বিস্ফোরণ, নিহত ২৮ চেন্নাই টেস্টে বিশাল ব্যবধানে হার বাংলাদেশের শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে মার্কসবাদী দিসানায়েক হত্যা মামলায় গ্রেপ্তার সাবেক অতিরিক্ত অ্যাটর্নি মেহেদী হাসান হার্ট অ্যাটাক করে হাসপাতালে মাহমুদুর রহমান মান্না

হার্ট অ্যাটাক করে হাসপাতালে মাহমুদুর রহমান মান্না

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না হার্ট অ্যাটাক করেছেন। শনিবার গভীর রাতে তিনি অসুস্থবোধ করেন। পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ব্যক্তিগত চিকিৎসক ডা. শোয়েব মুহাম্মদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

এদিকে, নাগরিক ঐক্যের সাংগঠনিক সম্পাদক সাকিব আনোয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০১৫ সালে মাহমুদুর রহমান মান্নাকে গ্রেপ্তার করা হয়েছিল। কারাগারে থাকা অবস্থায় হার্ট অ্যাটাক করলে তাকে হাসপাতালে পাঠানো হয়।

সে সময় তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ে। কিন্তু তৎকালীন সরকার তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে হাসপাতাল থেকে কারাগারে পাঠায়। এছাড়া কারামুক্ত হবার পরও তার পাসপোর্ট আটকে রাখা হয়। এ কারণে তিনি বিদেশে উন্নত চিকিৎসাও নিতে পারেননি।

সাকিব আনোয়ার জানান, মাহমুদুর রহমান মান্নাকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে। আরও ৩৬ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত শঙ্কামুক্ত নন তিনি। 

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com