বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

হামাসের ২০ সদস্যকে আটক করেছে ইসরাইল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ২২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের ২০ জন সদস্যকে আটক করেছে ইহুদিবাদী ইসরাইলের সেনারা। অধিকৃত ভূখণ্ডের পশ্চিম তীর থেকে এসব হামাস সদস্যকে আটক করা হয়।

হামাস সদস্যরা ইহুদিবাদী ইসরাইলের অভ্যন্তরে হামলার প্রস্তুত নিচ্ছিল -এমন অজুহাত তুলে তাদেরকে আটক করা হয়েছে। ফরাসি বার্তা সংস্থা এএফপি’র খবর অনুসারে হামাস সদস্যদের বেশিরভাগকেই পশ্চিম তীরের নাবলুস শহর থেকে আটক করা হয়ে। ফিলিস্তিনি স্বশাসন কর্তৃপক্ষের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের নিয়ন্ত্রণে রয়েছে পশ্চিম তীর। সেখানে যখন-তখন ইহুদিবাদী সেনারা অভিযান ও ধরপাকড় চালাতে পারে। তবে গাজা উপত্যকায় হামাসে নিয়ন্ত্রণ থাকায় সেখানে তা ইসরাইলের জন্য সম্ভব হয় না।

ইসরাইলের একজন শীর্ষ পর্যায়ের নিরাপত্তা কর্মকর্তা দাবি করেছেন, হামাসের সদস্যরা সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার জন্য অবকাঠামো গড়ে তোলার চেষ্টা করছিল। এ কারণে তাদেরকে আটক করা হয়। সূত্র: পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com