বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

হাথুরুসিংহেকে অব্যাহতি দিয়ে তামিমকে দলে নিতে লিগ্যাল নোটিশ

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে অব্যাহতি ও ওপেনার তামিম ইকবালকে বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করতে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট সাপোর্ট গ্রুপের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের পক্ষে এ নোটিশ পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী আল মামুন রাসেল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) এ নোটিশ পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার সারাদিন নাটকীয়তার পর রাতে বিশ্বকাপ দল ঘোষণা করা হয়। একই সঙ্গে উন্মোচন করা হয় টাইগারদের বিশ্বকাপ জার্সি।

১৫ সদস্যের এ দলে জায়গা হয়নি তামিম ইকবালের। দলকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান। তামিমের বদলে ওপেনিং পজিশনে সুযোগ মিলেছে আরেক তামিম-তানজিদ হাসানের।

এদিকে বিশ্বকাপের দল ঘোষণার আগেরদিন রাত থেকেই শুরু হয় গুঞ্জন। তামিম ইকবাল না কি শর্ত দিয়েছেন, বিশ্রাম নিয়ে নিয়ে তিনি বিশ্বকাপ খেলতে চান। গুঞ্জন চাউর হয়, তিনি মাত্র পাঁচটি ম্যাচ খেলতে চেয়েছেন। যদিও তামিমের ঘনিষ্ট সূত্রের দাবি, এমন কথা বলেননি তিনি। এমনকি নির্বাচকরাও বলেছেন, এমন কোনো কথা তারা শোনেননি।

তবুও, মঙ্গলবার তামিমকে দলে রাখা নিয়ে সারাদিন চলে নাটকীয়তা। অর্ধেক ফিট তামিমকে দলে নেওয়া হলে ‘অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার’ হুমকি দিয়েছিলেন সাকিব আল হাসান এমন কথাও শোনা যায়। শেষপর্যন্ত তামিমকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা করা হয়।

এ অবস্থায় প্রশ্ন দেখা দেয়, আসলে কী ঘটেছিলে তামিমকে নিয়ে। এ বিষয়ে তিনি নিজেই সবচেয়ে বেশি ভালো বলতে পারবেন। তাই তিনি জানিয়েছেন, এক ভিডিও বার্তার মাধ্যমে সব জানাবেন।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে তামিম লেখেন, আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশ্যে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com